• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মনোবিদ নিয়ে ঢাকা পৌঁছেছেন হাথুরুসিংহে

শাকিল খান | প্রকাশিত: ৪ জুন ২০২৩, ২১:০০

ছবি: সংগৃহীত

আফগানিস্তান সিরিজকে সামনে রেখে পুরোদমে অনুশীলন শুরু করছে বাংলাদেশ। আগামী ১০ জুন বাংলাদেশ সফরে আসবে আফগানিস্তান দল। প্রথম ভাগের সফরে টাইগারদের বিপক্ষে একটি টেস্ট ম্যাচ খেলবে তারা।

শনিবার (৩ জুন) রাতে ছুটি কাটিয়ে বাংলাদেশে পৌঁছেছেন প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে। বাংলাদেশের প্রধান কোচ অবশ্য এদিন একা আসেননি। মনোবিদ অ্যালান ব্রাউনকেও সঙ্গে নিয়ে এসেছেন। জানা যায়, আগামী দুই সপ্তাহ এই মনোবিদ ক্রিকেটার ও কোচিং স্টাফদের স্ট্রেন্থ ও লিডারশিপ নিয়ে কাজ করবেন। শনিবার রাত ১১টা ৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন হাথুরুসিংহে।

দ্বিতীয় দফায় বাংলাদেশ দলের প্রধান কোচ হয়ে দায়িত্ব নেওয়ার পর হাথুরু সাফল্যও পেয়েছেন দ্রুত। তার অধীনে ঘরের মাটিতে ইংল্যান্ডকে টি-টোয়েন্টি সিরিজে হোয়াইটওয়াশ করেছে বাংলাদেশ দল।

হাথুরুকে নিয়ে আকরাম বলেন, ‘আমি এটা বলব না, সে অনেক উন্নতমানের কোচ। তবে বাংলাদেশে যতগুলো কোচ এসেছেন, তিনি সেরাদের একজন। তার ক্রিকেটীয় জ্ঞান তো আছেই, এর বাইরে যে কার্যক্রমগুলো আছে, সেটা কিন্তু অন্য কোচদের থেকে আমরা পাই না। সেজন্যই আমরা তার সঙ্গে পারফরম্যান্সটা ভালো করি।’

এদিকে আফগানিস্তান সিরিজকে সামনে রেখে ২৯ মে থেকে মিরপুর শেরে-ই বাংলা স্টেডিয়ামে শুরু হয়েছে তামিম ইকবালদের অনুশীলন ক্যাম্প। আজ থেকে টাইগারদের অনুশীলন ক্যাম্পে যোগ দেবেন তিনি। 

 

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top