• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মেসিকে যা বলে বিদায় দিলেন নেইমার

শাকিল খান | প্রকাশিত: ৫ জুন ২০২৩, ১৮:৫০

ছবি: সংগৃহীত

মাঠ এবং মাঠের বাইরে বিশ্বসেরা ফুটবল যুগল ধরা হয় মেসি-নেইমারকে। ২০১৪ থেকে ২০১৭ সাল পর্যন্ত বার্সেলোনায় এ জুটি প্রথম একসঙ্গে খেলেছেন। এরপর আবার পিএসজির হয়ে দুই মৌসুম মাঠ মাতালেন তারা। এ সময়টায় নিজেদের বন্ধুত্বকে অন্য এক উচ্চতায় নিয়ে গেছেন দুজনে।

লিওনেল মেসি পরবর্তী মৌসুমে আর পিএসজিতে থাকছেন না। সার্জিও রামোসও পিএসজি ছেড়ে গেছেন। নেইমারের থাকা না থাকার বিষয়টিও ঝুলন্ত।

শনিবার রাতে পিএসজির হয়ে মেসি তার শেষ ম্যাচটি খেলে ফেলেছেন। শোনা যাচ্ছে, আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী মহাতারকার পরবর্তী গন্তব্য হতে পারে সৌদি আরবের কোনো ক্লাব।

মেসির ক্লাব ছাড়ার খবরে অনলাইন মাধ্যমে আবেগী বার্তা দিয়েছেন বন্ধু নেইমার। তিনি লিখেছেন, ‘ভাই... আমরা যা ভাবি তা সব সময় হয় না। তবে আমরা সবকিছুই চেষ্টা করি। আরও দুই বছর আপনার সাথে কাটাতে পেরেছি এটা আমার জন্য বড় প্রশান্তি।’

ব্রাজিলিয়ান এই তারকা আরও লেখেন, ‘তোমার নতুন অধ্যায়ের জন্য শুভকামনা রইল। সুখী হও। আমি তোমাকে ভালোবাসি। ’

বার্সেলোনাতেও মেসির সাথে খেলেছিলেন নেইমার। এরপর বিচ্ছেদ হলেও মেসি বার্সা ছেড়ে আবার যোগ দিয়েছিলেন পিএসজিতে। আবার একই ক্লাবের জার্সি গায়ে মাঠে নামেন দুই বন্ধু।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top