• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


৮০৭ ছাগল দিয়ে জানানো হলো মেসিকে সম্মাননা

শাকিল খান | প্রকাশিত: ২৬ জুলাই ২০২৩, ১৭:৩৯

ছবি: সংগৃহীত

জাতীয় দল ও ক্লাব ফুটবল মিলিয়ে এরইমধ্যে ৮০০ এর বেশি গোল করেছেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। ভক্ত-সমর্থকদের অনেকেই মেসিকে সর্বকালের সেরা (গ্রেটেস্ট অব অল টাইম বা গোট) বলে থাকেন।

ফরাসি ক্লাব পিএসজি ছেড়ে নতুন ঠিকানা ইন্টার মায়ামিতে যোগ দিয়েছেন মেসি। মায়ামির কাছে তো বটেই, মেজর লিগ তথা যুক্তরাষ্ট্রের কাছেও ‘মেসি যেন সোনার ডিম পাড়া হাঁস’। বিশ্বকাপজয়ী এই তারকাকে নিয়ে তাদের মাতামাতি অন্তত সেটিই বলছে।

ইন্টার মায়ামির হয়ে মেসির অভিষেকটা ছিল রাজকীয়। আর সেই রাজকীয় অভিষেকটা রাঙাতে অভিনব এক পন্থা অবলম্বন করেছে যুক্তরাষ্ট্রভিত্তিক চিপস উৎপাদনকারী প্রতিষ্ঠান লেইস।

মায়ামির হয়ে অভিষেকের আগে মেসির গোল সংখ্যা ছিল ৮০৭। আর সেটিকে প্রাধান্য দিয়ে ৮০৭টি ছাগল দিয়ে মেসির মুখায়বব বানিয়েছে লেইস। সম্প্রতি প্রতিষ্ঠানটি তাদের সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক পেইজে সেই ভিডিও প্রকাশ করেছে।

ভিডিওতে দেখা গেছে একটা জায়গায় জড়ো করে রাখা হয়েছে অনেকগুলো ছাগল। উপর থেকে সেটি অবিকল দেখতে মেসির মুখের মতো। আর ভিডিওটি ফেসবুকে প্রকাশ পাওয়ার পর মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। একইসঙ্গে প্রশংসা কুড়ায় নেটিজেনদেরও।

ক্রুজ আজুলের বিপক্ষে ম্যাচ দিয়ে মায়ামির জার্সিতে নতুন অধ্যায়ের শুরু করেন মেসি। ম্যাচের ৫৪তম মিনিটে বদলি হিসেবে নেমেই দলকে জয়খরা কাটান মেসি। ম্যাচের ৯৪তম মিনিটে দুর্দান্ত এক ফ্রি-কিকে শুধু দলকে জেতাননি মেসি, দিয়েছেন শ্রেষ্ঠত্বের প্রমাণ। পরবর্তিতে মায়ামির অধিনায়কও ঘোষণা করা হয় ক্ষুদে এই জাদুকরকে।

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top