• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মেসির জাদুতে সেমিতে মায়ামি

শাকিল খান | প্রকাশিত: ১২ আগষ্ট ২০২৩, ১৭:১৩

ছবি: সংগৃহীত

লিওনেল মেসি যোগদানের পর থেকে যেন চেহারাই পাল্টে গেছে ইন্টার মায়ামির। মেজর লিগ সকারের তলানির দলটি মেসি আসার আগে টানা দশ ম্যাচে জয় পায়নি। সেই দলটাই মেসিকে পাওয়ার পর জিতল টানা চারবার। জাদুর স্পর্শ ছাড়া আর কী-ই বা বলা যায় এটাকে!

এবার লিগস কাপের কোয়ার্টার ফাইনালে শার্লট এফসিকে বিধ্বস্ত করে সেমিফাইনালে উঠেছে ইন্টার মায়ামি। ইতিহাসে প্রথম কোনো টুর্নামেন্টের প্রথম বড় সাফল্য পেয়েছে মায়ামি।

শনিবার বাংলাদেশ সময় সকাল সাড়ে ৬টায় ডিআরভি পিএনকে স্টেডিয়ামে শার্লট এফসির মুখোমুখি হয় মায়ামি। ম্যাচটিতে মায়ামি ৪-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে। একটি করে গোল করেছেন জোসেফ মার্টিনেজ, রবার্ট টেইলর ও লিওনেল মেসি। আরেকটি গোল হয়েছে আত্মঘাতী।

ম্যাচের ১২ মিনিটে পেনাল্টি থেকে এগিয়ে যায় মিয়ামি। স্পটকিক থেকে দলকে এগিয়ে দেন জোসেফ মার্টিনেজ। মায়ামিতে যোগ দেয়ার পর এই নিয়ে টানা দ্বিতীয়বার পেনাল্টি নেয়ার সুযোগ পেয়েও সেটা কাজে লাগাননি মেসি। আর বিরতির আগেই মায়ামির রাইটব্যাক আন্দ্রে ইয়েডলিনের পাস থেকে ব্যবধান দ্বিগুণ করেন রবার্ট টেইলর।

বিরতির পর শালর্ট ডিফেন্ডার মালান্ডার আত্মঘাতী গোলে ব্যবধান আরও বাড়ে। আর ৮৮ মিনিটে কাম্পানার পাস থেকে গোল করেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। টুর্নামেন্টে ৫ ম্যাচে করেছেন ৮ গোল।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top