• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


আর্জেন্টিনার ক্লাবে যোগ দিলেন জামাল ভূঁইয়া

শাকিল খান | প্রকাশিত: ১৯ আগষ্ট ২০২৩, ১৮:২৪

ছবি: সংগৃহীত

বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া শুক্রবার আর্জেন্টিনার ক্লাব সোল দ্যা মায়োতে যোগ দিয়েছেন। রাতে ফেসবুক লাইভে এসে ক্লাবটির সঙ্গে তার চুক্তি স্বাক্ষর সম্পন্ন করেন। এ সময় জামালকে পরিচয় করিয়ে দেয় আর্জেন্টিনার তৃতীয় বিভাগের দলটি। সোল দ্যা মায়োতে জামাল ৬ নম্বর জার্সি পরে খেলবেন তিনি।

জামাল বলেন, এখানে আমি বাংলাদেশকে প্রতিনিধিত্ব করছি। বাংলাদেশের অনেক মানুষ আমাকে পছন্দ করে। অনুসরণ করে। আমি এখানে এসেছি আমার দক্ষতা দেখাতে। আশা করি, আমি যদি ভালো খেলি, বাংলাদেশের আরও দু-তিনজন খেলোয়াড় এখানে আসতে পারবে।

তিনি আরও বলেন, আমি আমার অভিজ্ঞতা বিলিয়ে দিতে পারি ক্লাবকে। বেশ কিছু আন্তর্জাতিক ম্যাচ খেলার অভিজ্ঞতা আছে আমার। আমি নতুন প্রাণশক্তি দিতে চাই ক্লাবকে। নিজের অভিজ্ঞতা কাজে লাগিয়ে সোল দ্যা মায়োকে আরেক ধাপ ওপরে নিয়ে যেতে চাই।

সোল দে মায়োর প্রেসিডেন্ট বলেন, ‘অনেক ধন্যবাদ জামাল ভূঁইয়াকে। আমরা ভাবতে পারিনি, জামালকে পাব। তাকে আমরা সবাই খুব পছন্দ করি। আমাদের দলে তাকে পেয়ে আমরা বেশ খুশি। আশা করি, তার হাত ধরে আমরা ওপরের দিকে উঠতে পারব। আমরা আস্থা রাখছি, তার পারফরম্যান্স দিয়ে পরের মৌসুমে আমাদের এক ধাপ ওপরে তুলবে সে। তাকে বলব, আর্জেন্টিনা নয়, এটাকে যেন সে নিজের দেশের মতোই অনুভব করে।’

অবশ্য আর্জেন্টিনার এই ক্লাবটিতে চলতি বছরের শুরুতেই যোগ দিতে চেয়েছিলেন জামাল। কিন্তু সে সময় প্রিমিয়ার লিগে খেলা থাকায় বাংলাদেশি ক্লাব শেখ রাসেল ক্রীড়া চক্র তাকে ছাড়েনি। অবশেষে আগস্টে এসে তিনি আর্জেন্টিনার ক্লাবটিতে যোগ দিতে পারলেন।

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top