• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


দলকে বিশ্বকাপ জিতিয়েই পেলেন বাবার মৃত্যুসংবাদ

শাকিল খান | প্রকাশিত: ২১ আগষ্ট ২০২৩, ২০:৪৮

ছবি: সংগৃহীত

প্রথমবারের মতো শিরোপাজয়ের হাতছানি দেখছিল দুই দলই। কিন্তু ইংল্যান্ডকে দুঃখের সাগরে ভাসিয়ে অধিনায়ক ওলগা কারমোনার একমাত্র গোলে ইতিহাস গড়ে স্পেন। স্প্যানিশদের প্রথমবারের মতো নারী বিশ্বকাপের স্বাদ এনে দেন তিনি।

কিন্তু বিশ্বচ্যাম্পিয়ন হওয়ার সেই উচ্ছ্বাসের আবহের স্পেনের অধিনায়ক পেলেন হৃদয়ভাঙার খবর। ম্যাচের আগেই পৃথিবী থেকে বিদায় নিয়েছেন তার বাবা।

মৃত্যুশয্যায় ওলগার বাবার পাশে পরিবারের কেউ-ই থাকতে পারেননি। ওলগার মা সহ পরিবারের সদস্যরা সবাই বিশ্বকাপ ফাইনাল দেখতে স্পেন থেকে অস্ট্রেলিয়ায় চলে আসেন। সেই সময় ওলগার বাবার মৃত্যু হয়।

ওলগার পরিবারের সদস্যরা বিশ্বকাপ ফাইনালের আগেই খবর পান। কিন্তু তারা ওলগাকে কিছু জানাননি। ম্যাচ শেষ হওয়ার পর তারা এ খবর দেন।

বাবার মৃত্যু সংবাদ পাওয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে কারমোনা লিখেছেন, ‘না জেনেই খেলা শুরু হওয়ার আগে আমার নিজের তারকা (বিশ্বকাপ জয়ের চিহ্ন) পেয়েছিলাম। আমি জানি তুমি আমাকে অনন্য কিছু অর্জন করার শক্তি দিয়েছ। আমি জানি তুমি আজ রাতে আমাকে দেখছ এবং তুমি আমাকে নিয়ে গর্বিত। শান্তিতে ঘুমাও বাবা।’

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top