• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


অনেক কিছু বলতে চাই, সময় হলে বলব : মাহমুদউল্লাহ

শাকিল খান | প্রকাশিত: ২৫ অক্টোবর ২০২৩, ১৩:০৫

ছবি: সংগৃহীত

শেষ পর্যন্ত বিশ্বকাপ স্কোয়াডে জায়গা হলো মাহমুদউল্লাহ রিয়াদের। এরপর বিশ্বকাপে যথাক্রমে অপরাজিত ৪১, ৪৬ এবং ১১১ রানের ইনিংস খেলেন এই ব্যাটার।

কথিত বিশ্রামের নামে মাহমুদউল্লাহ রিয়াদকে প্রায় দল থেকেই বাদ দেওয়া হয়েছিল। তবে তরুণরা নিয়মিত পারফর্ম করতে না পারার কারণে মাস চারেক পর আবারও জাতীয় দলে দেখা মেলে অভিজ্ঞ এ ক্রিকেটারের। এ নিয়ে কম আলোচনা-সমালোচনা হয়নি। তবে ক্যারিয়ারের কঠিন সময়েও এ নিয়ে গণমাধ্যমে কোনো কথা বলেননি সাইলেন্ট কিলার।

এবার চলতি বিশ্বকাপে নিজের প্রথম সেঞ্চুরি হাঁকানোর পর সংবাদ সম্মেলনে এসে মাহমুদউল্লাহ জানালেন, তিনি অনেক কিছু বলতে চান। কিন্তু এটা সঠিক সময় নয়।

সংবাদ সম্মেলনে মাহমুদউল্লাহর বলেন, যা সময় কেটেছে ভালো কেটেছে, কিছু বলতে চাইছি না। যদিও অনেক কিছু নিয়ে বলতে চাই। কিন্তু এটা সঠিক সময় না। আমার লক্ষ্য ছিল শুধুই দলের জন্য খেলা, অবদান রাখা। আমার ক্যারিয়ার জুড়েই আমি অনেক আপস অ্যান্ড ডাউন দেখেছি। ইটস ফাইন।

তিনি আরও করেন, আমি জানি না, হয়তো আল্লাহ শক্তি দিয়েছিলেন। আমি চেষ্টা করেছি, ফিটনেস ঠিক রেখেছি। আর আগেও বললাম, সব প্রশ্নের উত্তর এখন দেব না। সময় হলে দেব, শেষে দেব।

 

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top