• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মোস্তাফিজকে নতুন নাম’ দিলো চেন্নাই

শাকিল খান | প্রকাশিত: ২১ ডিসেম্বর ২০২৩, ১৪:২১

ছবি : সংগৃহীত

আইপিএল ক্যারিয়ারের পঞ্চম ফ্র্যাঞ্চাইজিতে নাম লেখালেন বাংলাদেশের পেসার মুস্তাফিজুর রহমান। এবার তাকে মহেন্দ্র সিং ধোনির দল চেন্নাই সুপার কিংসে খেলতে দেখা যাবে। চেন্নাই এক্সপ্রেসে চড়তেই নতুন নিকনেমও পেয়ে গেলেন এই ২৮ বছর বয়সী পেসার। তার নামের শেষাংশ ‘ফিজ’ নামেই তাকে ক্রিকেটভক্তদের অনেকে ডেকে থাকেন। এবার চেন্নাই তার নিকনেম দিয়েছে ‘মুজ’।

ফিজকে নিয়ে আরও একটি পোস্ট দিয়েছে চেন্নাই। তার বোলিং রান-আপের দৌড়ের ছবি দিয়ে চেন্নাই লিখেছে ’স্পিডিং ডাউন দ্য বাংলা কোস্ট’ এর সঙ্গে বাংলায় লিখেছে, চেন্নাইয়ে স্বাগতম মোস্তাফিজুর।

আইপিএলের গত দুই আসরে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলেছিলেন ফিজ। ২০২২ সালের আসরে ৮ ম্যাচে ৮ উইকেট এবং ২০২৩ সালের আসরে মাত্র দুই ম্যাচ খেলে একটি উইকেট পান তিনি। ২০২৪ সালের নিলামের জন্য ফিজকে ছেড়ে দিয়েছিল দিল্লি।

এবার নিলামে ভিত্তিমূল্য ২ কোটি রুপিতে বাংলাদেশি পেসার মোস্তাফিজুর রহমানকে দলে নিয়েছেন রেকর্ড পাঁচবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিং।

এর আগে, দিল্লি ছাড়াও সানরাইজার্স হায়দরাবাদ, মুম্বাই ইন্ডিয়ান্স ও রাজস্থান রয়্যালসের হয়ে খেলেছেন ফিজ। সব মিলিয়ে আইপিএলের ৬ আসরে ৪৮ ম্যাচ খেলে ৪৭ উইকেট নিয়েছেন এই পেসার।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top