• ** জাতীয় ** টিআইবি বিএনপির দালাল: ওবায়দুল কাদের ** বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অফিস, বাড়তে পারে শীতের তীব্রতা** রাসেল হত্যা মামলায় আব্বা বাহিনীর প্রধানসহ গ্রেপ্তার ১২ ** সারাদেশ** বগুড়ার ধুনটে এক যুবলীগ নেতা ও ইউপি সদস্যকে প্রকাশ্যে পেটালো দুর্বৃত্তরা ** বিনোদন** সন্তানের চিকিৎসার জন্য ভারতে পাড়ি জমালেন পরীমনি** সারাবিশ্ব ** ইরানের হামলার জবাব দিলো পাকিস্তান, চালালো পাল্টা হামলা ** হুথিদের আবারও ‘বৈশ্বিক সন্ত্রাসী’ ঘোষণা দিল যুক্তরাষ্ট্র** খেলা** শক্তিশালী অষ্ট্রেলিয়াকে ৫ উইকেটের বড় ব্যবধানে হারালো বাংলাদেশের যুবারা ** সুপার ওভারের সুপার ওভারে আফগানিস্তানকে হারালো ভারত** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** সব খবর পেতে লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কি হবে মিনহাজুল আবেদীন নান্নুর?

রাশেদ রাসেল | প্রকাশিত: ১২ ফেব্রুয়ারী ২০২৪, ১৪:০৩

ছবি: সংগৃহীত

গত বছরের ১২ জুন বিসিবির অষ্টম বোর্ড সভা অনুষ্ঠিত হয়েছিল। এর ঠিক আট মাস পর নবম বোর্ড সভা বসবে আজ দুপুর ২টায়। মন্ত্রী হওয়ার পরে এই সভায় প্রথমবারের মতো থাকবেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। যেখানে অনুমোদন ও সিদ্ধান্তের অপেক্ষায় রয়েছে প্রায় এক ডজন ইস্যু।

সাকিব আল হাসান এবং তামিম ইকবাল ছাড়াও এদিন ভাগ্য নির্ধারণ হতে পারে আরও একজনের। তিনি মিনহাজুল আবেদীন নান্নু। একসময়ের দেশের ক্রিকেটের সবচেয়ে বড় এই তারকা এখন আছেন নির্বাচকের ভূমিকায়। এই সভার পরেই জানা যাবে নির্বাচক হিসেবে ইতি ঘটবে নাকি থেকে যাবেন মিনহাজুল আবেদীন নান্নুর প্যানেল।

এরইমাঝে সেই আভাসও দিয়ে বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরি সুজন। পরিচালক বোর্ডের বৈঠকের আগে তিনি বলছিলেন, 'এটা আমাদের এজেন্ডায় রাখা আছে। বোর্ডে আলোচনার পর যদি বলার মতো কিছু থাকে তখন আপনারা জানতে পারবেন। আমাদের সিলেক্টরদের মেয়াদ কিন্তু শেষ হয়ে গেছে। এরপর তো মেয়াদ আরও বাড়ানো হয়েছিল। বোর্ডে আলোচনার পর চূড়ান্ত সিদ্ধান্ত জানা যাবে।'

বিসিবির অন্য যে কোনো সভার চেয়ে এবারের সভা কিছুটা বাড়তি গুরুত্ব পাচ্ছে। কেননা বোর্ড সভায় আলোচনার জন্য ঝুলে আছে কয়েকটি গুরুত্বপূর্ণ ইস্যু। যেমন নির্বাচক প্যানেল, বিশ্বকাপ তদন্ত রিপোর্ট, সাকিব আল হাসানের অধিনায়কত্ব, নতুন কোচ নিয়োগ। এ ছাড়া তামিম ইকবালের জাতীয় দলে ফেরা কিংবা না ফেরার সিদ্ধান্তও হতে পারে এই সভা থেকেই। ক্রিকেটারদের চুক্তির বিষয়টিও থাকবে এই সভায়।



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top