বঙ্গবন্ধু আন্ত:কলেজ ফুটবল টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণী

সুজন হাসান | প্রকাশিত: ২৯ জুন ২০২৪, ১০:৪৮

ছবি: সংগৃহীত

শুক্রবার (২৮ জুন) চাঁদপুর জেলা স্টেডিয়ামে জেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্ত:কলেজ ফুটবল টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুরের জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান এবং বিশেষ অতিথি চাঁদপুর জেলার পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম-বার এর পক্ষে উপস্থিত ছিলেন সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), চাঁদপুর।

অনুষ্ঠানে বক্তারা বঙ্গবন্ধুর স্মৃতিচারণা করে যুবসমাজকে খেলাধুলার মাধ্যমে সুস্থ ও মাদকমুক্ত থাকার পরামর্শ দেন। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি ও বিশেষ অতিথি বৃন্দ।

বিশেষ অতিথি সুদীপ্ত রায় তার বক্তব্যে বলেন, "যুব সমাজকে সুস্থ, সবল ও চৌকস নাগরিক হিসেবে গড়ে তোলার জন্য খেলাধুলার কোনো বিকল্প নেই। এমন টুর্নামেন্টগুলি যুবকদের মনোবল বৃদ্ধি করে এবং তাদেরকে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে দেশের প্রতিনিধিত্ব করতে উৎসাহিত করে।"

বশির আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), চাঁদপুর এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিভিন্ন সরকারি সংস্থার উর্ধ্বতন কর্মকতাবৃন্দ, কলেজের অধ্যক্ষ, শিক্ষক, শিক্ষার্থী এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top