• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


প্রেমিকার জন্মদিন পালন, শাস্তির মুখে রোনালদো

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ২৯ জানুয়ারী ২০২১, ২০:০৮

প্রেমিকার জন্মদিন পালন, শাস্তির মুখে রোনালদো

ক্রিশ্চিয়ানো রোনালদোর প্রেমিকা জর্জিনা রদ্রিগেজের ২৭তম জন্মদিন ছিলো গেলো বুধবার। জন্মদিন উপলক্ষে করোনাভাইরাসের বিধিনিষেধ উপেক্ষা করেই প্রেমিকার জন্মদিন পালনে ছুটে গেছেন রোনালদো।

যার ফলে ভঙ্গ হয়েছে ইতালির করোনাকালীন ভ্রমণ নিষেধাজ্ঞা। যার ফলে ইতালিয়ান ক্লাব জুভেন্টাসে খেলা ক্রিশ্চিয়ানোকে শুনতে হচ্ছে সমালোচনা।

বুধবার রাতে কোপা ইতালিয়ায় জুভেন্টাসের ম্যাচে বিশ্রাম পাওয়া এ তারকা বান্ধবীকে নিয়ে যান তুষারশোভিত আল্পস পর্বতমালার অঞ্চল কুরমেয়ার রিসোর্টে। তুরিন থেকে ৯৩ মাইল দূরের এই অঞ্চলে দুই দিনের প্রমোদভ্রমণে বের হন রোনালদো। এ পথে তাকে পিয়েদমন্ত ও ভাল্লে ডি’আউস্তার মাঝে সীমান্ত অতিক্রম করতে হয়। তুরিন থেকে গাড়িতে প্রায় দুই ঘণ্টা দূরত্বের এই অঞ্চল স্কি–র জন্য বিখ্যাত।

ইতালিয়ান সংবাদমাধ্যম ‘কোরিয়েরে দেল্লো স্পোর্ত’ জানিয়েছে, এই সীমান্ত অতিক্রম করে ইতালির করোনাভাইরাস বিধিনিষেধ ভেঙেছেন রোনালদো। দেশটির করোনাবিধি অনুযায়ী, এক শহর থেকে আরেক শহরে ভ্রমণ আপাতত নিষিদ্ধ। তুষারের শ্বেত–শুভ্র চাদর বিছানো আল্পস পর্বতমালার এই অঞ্চলে স্নোমোবাইলেও চুটিয়ে ঘুরেছেন রোনালদো–জর্জিনা। কুরমেয়ার অঞ্চলে তারা যে হোটেলে (লে মাসিফ) ছিলেন, সেটি আগেই আনুষ্ঠানিকভাবে বন্ধ ঘোষণা করেছিল ইতালিয়ান কর্তৃপক্ষ।

এ বিষয়ে জানতে জুভেন্টাস ক্লাব কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা হলে, তারা কোনো মন্তব্য করতে রাজি হয়নি। তবে ঘটনার সত্যতার প্রমাণ মিলেছে জর্জিনার ইন্সটাগ্রাম পোস্ট থেকে। যেখানে রোনালদোর সঙ্গে একটি ভিডিও পোস্ট করেছিলেন জর্জিনা।

অবশ্যম্ভাবী ঝামেলার কথা টের পেয়ে জর্জিনা সেই ভিডিও নিজের ইন্সটাগ্রাম থেকে সরিয়ে দিয়েছেন। তবে এর আগে ইতালির সংবাদমাধ্যমের নজরে পড়ে যায় সেটি। যা বেশ বড় ঘটনা হিসেবেই প্রচার পায় ইতালির সংবাদমাধ্যমে।

উল্লেখ্য, এর আগেও করোনাবিধি ভঙ্গ করে খবরের শিরোনাম হয়েছিলেন ৩৫ বছর বয়সী রোনালদো। গত অক্টোবরে পুরো জুভেন্টাস দল যখন আইসোলেশনে ছিল, তখন তিনি চলে গিয়েছিলেন পর্তুগাল।

এরপর সেখানে তিনি করোনা পজিটিভ হন এবং ইতালিতে ফিরে ফের আইসোলেশনে বন্দী হন। তখন ইতালির ক্রীড়ামন্ত্রীও রোনালদোর সমালোচনা করেছিলেন।

এনএফ৭১/আরএইচ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top