• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


৯৫ বাংলাদেশিসহ মালয়েশিয়া ৩ শতাধিক অভিবাসী আটক

ইন্টারন্যাশনাল ডেস্ক | প্রকাশিত: ১ অক্টোবর ২০২১, ২০:১৪

৯৫ বাংলাদেশিসহ মালয়েশিয়া ৩ শতাধিক অভিবাসী আটক

মালয়েশিয়ার অভিবাসন বিভাগের অভিযানে ৯৫ বাংলাদেশিসহ ৩২৬ অবৈধ অভিবাসীকে আটক করেছে দেশটির ইমিগ্রেশন পুলিশ। বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) দিনগত রাতে দেশটির জালান ইকো ম্যাজেস্টিক ১/২ সি, কাজাং -এ একটি শেয়ার্ড হাউস এলাকায় এ অভিযান চালানো হয়।

অভিবাসন বিভাগের মহাপরিচালক দাতুক সেরি ইন্দেরা খায়রুল দাযাইমি দাউদ এ বিষয়ে জানান, বৃহস্পতিবার দিবাগত রাত ১টায় শুরু হওয়া অভিযানে আটক করা হয় ৩২৬ জন বিদেশিকে। এরপর তাদের কাগজপত্র যাচাই করে গ্রেফতার করা হয় ২৯৭ জনকে।

খায়রুল দাযাইমি দাউদ জানান, ধারণা করা হচ্ছে বিদেশিদের অধিকাংশই উৎপাদন খাতে নির্মাণশ্রমিক হিসেবে কাজ করছেন। তবে তাদের মধ্যে কেউ কেউ নিজস্ব ব্যবসা করছেন বলেও মনে হচ্ছে। তিনি আরো জানান, আটকদের মধ্যে ৯৪ জন ইন্দোনেশিয়ান পুরুষ ও ২৮ জন নারী রয়েছে। এছাড়াবাংলাদেশি ৯৫ জন, মিয়ানমারের ৬৬ জন, ঘানার একজন এবং ভিয়েতনামী পুরুষ আছেন ৬ জন ও নারী রয়েছেন সাতজন।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top