• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সোমালিয়ায় ভয়াবহ বিস্ফোরণের ঘটনায় নিহত ৫, আহত ২৩

ইন্টারন্যাশনাল ডেস্ক | প্রকাশিত: ২৬ নভেম্বর ২০২১, ০২:২৫

সোমালিয়ায় ভয়াবহ বিস্ফোরণের ঘটনায় নিহত ৫, আহত ২৩

সোমালিয়ার রাজধানী মোগাদিসুতে ভয়াবহ বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে পাঁচজন নিহত এবং আহত হয়েছে আরও ২৩ জন। বৃহস্পতিবার সকালের দিকে ওই বিস্ফোরণের ঘটনা ঘটে। বিস্ফোরণের পর ঘটনাস্থলের চারদিকে ছড়িয়ে পড়ে ধোঁয়া এবং সেখান থেকে গোলাগুলির শব্দও শোনা গেছে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

আমিন অ্যাম্বুলেন্স সার্ভিসের পরিচালক আবদি কাদির আবদি রাহমান বলেন, এখন পর্যন্ত আমরা জানতে পেরেছি যে পাঁচজন নিহত হয়েছেন এবং আরও ২৩ জন আহত হয়েছেন। ওসমান হসপিটালের এক নার্স বলেন, বিস্ফোরণের শব্দে সবকিছু কেঁপে উঠেছিল। এরপরেই গোলাগুলির শব্দ শোনা গেছে। বিস্ফোরণের সময় ধ্বংসস্তুপের নিচে চাপা পড়েন তিনি। পরে সেখান থেকে উদ্ধার করা হয় তাকে।

এদিকে, হামলার দায় স্বীকার করেছে সোমালিয়ার সশস্ত্র গোষ্ঠী আল শাবাব। আল কায়েদার সঙ্গে সম্পৃক্ত ওই গোষ্ঠী তাদের আনদালুস রেডিও চ্যানেলে দেওয়া এক বিবৃতিতে জানান, আফ্রিকান ইউনিয়নের শান্তিরক্ষী কনভয় দ্বারা সংরক্ষিত পশ্চিমা কর্মকর্তাদের লক্ষ্য করে হামলা চালিয়েছে তারা।

এনএফ৭১/এনজেএ/২০২১

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top