• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


জাতিসংঘ সদর দফতরের সামনে অস্ত্রধারী ব্যক্তি আটক

ইন্টারন্যাশনাল ডেস্ক | প্রকাশিত: ৩ ডিসেম্বর ২০২১, ২২:২৫

জাতিসংঘ সদর দফতরের সামনে অস্ত্রধারী ব্যক্তি আটক

যুক্তরাষ্ট্রে জাতিসংঘের সদর দফতরের সামনে এক ব্যক্তিকে অস্ত্র হাতে ঘোরাঘুরি করতে দেখে পুরো এলাকা ঘিরে ফেলে পুলিশ। প্রায় তিন ঘণ্টার চেষ্টায় অস্ত্রধারীকে আটক করা হয়। এ ঘটনায় ম্যানহাটন সিটিতে আতঙ্ক ছড়িয়ে পড়ে। বন্ধ করে দেয়া হয় জনচলাচল।

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের ম্যানহাটনে অবস্থিত জাতিসংঘের সদর দফরের বাইরে আচমকাই অস্ত্র হাতে দাঁড়িয়ে থাকতে দেখা যায় উক্ত ব্যক্তিকে। বন্দুক নিয়ে সদর দফতর ভবনের সামনে হাঁটাহাঁটি করতে দেখা যায় তাকে। এসময় চিৎকার করে আত্মহত্যার হুমকিও দেন অস্ত্রধারী ওই ব্যক্তি।

খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছান দেশটির নিরাপত্তা বাহিনীর সদস্যরা। এসময় জাতিসংঘের সদর দফতর ঘিরে রাখে তারা। মুহূর্তের মধ্যে এলাকায় জনসাধারণের চলাচল বন্ধসহ জরুরি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হওয়ার নির্দেশ জারি করা হয়। কয়েক ঘন্টার চেষ্টায় অস্ত্রধারীকে গ্রেফতার করে নিউইয়র্ক পুলিশ।

এনএফ৭১/এমএ/২০২১

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top