• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ভারি তুষারপাতে ইউরোপের ব্যস্ততম বিমানবন্দর বন্ধ

ইন্টারন্যাশনাল ডেস্ক | প্রকাশিত: ২৬ জানুয়ারী ২০২২, ০৩:০১

ভারি তুষারপাতে ইউরোপের ব্যস্ততম বিমানবন্দর বন্ধ

বিরল তুষারঝড়ে ধসে পড়েছে ইস্তানবুল বিমানবন্দরের কার্গো টার্মিনালের একাংশ। ফলে সোমবার অনির্দিষ্টকালের জন্য বন্ধ করে দেওয়া হয়েছে ইউরোপের ব্যস্ততম বিমানবন্দরটি।

বিভিন্ন আন্তর্জাতিক গণমাধ্যমের খবর অনুযায়ী, পূর্ব ভূমধ্যসাগরে তুষারঝড়ে বিধ্বস্ত অ্যাথেন্স। স্কুল-দোকান-বাজার বন্ধ হয়েছে আগেই। তার পর সোমবার থেকে বন্ধ হয়ে গেল মধ্যপ্রাচ্য ও আফ্রিকা থেকে ইউরোপ ও এশিয়া যাতায়াতের গুরুত্বপূর্ণ আকাশপথ।

ইস্তানবুল বিমানবন্দর কর্তৃপক্ষ জানিয়েছে, ২০১৯ সালের পর এই প্রথমবার বন্ধ রাখতে হলো ইস্তানবুল বিমানবন্দর। এতে বেশ অসুবিধায় পড়েছেন যাত্রীরা।

এনএফ৭১/এনজেএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top