শুক্রবার, ১০ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ফটোগ্রাফার না আনায় বিয়ে ভেঙে দিলেন কনে

ইন্টারন্যাশনাল ডেস্ক | প্রকাশিত: ১ জুন ২০২২, ০৮:৪৭

ফটোগ্রাফার না আনায় বিয়ে ভেঙে দিলেন কনে!

পাত্র-পাত্রী পছন্দ না হওয়া কিংবা যৌতুক লেনদেনে বনিবনা না হওয়ায় বিয়ে ভেঙে গেছে, এমন খবর তো অহরহই শোনা যায়। কিন্তু ফটোগ্রাফার না আনায় বিয়ে ভেঙে গেছে, এমন খবর শুনেছেন আগে? উত্তর ‘না’ হলে এবার শুনুন। সম্প্রতি ভারতের উত্তর প্রদেশে এমন অদ্ভুত কাণ্ড ঘটিয়েছেন স্বয়ং কনে। পাত্রপক্ষ ফটোগ্রাফার সঙ্গে না আনায় বিয়ের আসর ছেড়ে পাশের বাড়ি চলে যান ওই তরুণী। সেখান থেকে কোনোভাবেই তাকে আর ফিরিয়ে আনা যায়নি।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার খবরে জানা যায়, গত সপ্তাহে কানপুরের দেহাত জেলায় মঙ্গলপুর থানার অন্তর্গত একটি গ্রামের এক মেয়ের সঙ্গে বিয়ে ঠিক হয়েছিল ভোগনিপুরের এক যুবকের। সামর্থ্যের সবটুকু দিয়ে সুন্দরভাবে ছাদনাতলা সাজিয়ে দিয়েছিলেন কনের কৃষক পিতা। বর এবং বরযাত্রীদের আপ্যায়নের সব ব্যবস্থাও করা হয়েছিল। এককথায়, চার হাত এক হওয়া ছিল শুধু সময়ের অপেক্ষা। কিন্তু ছাদনাতলায় বর-কনে হাজির হওয়ার পরেও মালাবদল হলো না, বরং বিয়ের আসর ছেড়েই চলে গেলেন কনে।

কারণ, বিয়ের সুন্দর মুহূর্তগুলো ক্যামেরাবন্দি করার জন্য কোনো ফটোগ্রাফার আনেনি পাত্রপক্ষ। জীবনের এমন বিশেষ একটি দিনে কনে সাজের ছবি উঠবে না, তা মেনে নিতে পারেননি ওই তরুণী। ফলে ছাদনাতলা থেকে বেরিয়ে সোজা প্রতিবেশীর বাড়ি চলে যান তিনি।

এরপর সবাই মিলে অনেক চেষ্টা করেও তাকে আর বিয়েতে রাজি করানো যায়নি। কনের যুক্তি, যে ছেলে নিজের বিয়েকেই বিশেষ গুরুত্ব দেয় না, সে ভবিষ্যতে কীভাবে আমার খেয়াল রাখবে!

ঘটনা গড়ায় থানা পর্যন্ত। তবে দুই পক্ষ সমঝোতা করে বিষয়টা মিটিয়ে নেওয়ায় মামলা-মোকদ্দমা হয়নি।

মঙ্গলপুর থানার উপ-পরিদর্শক (এসআই) দরি লাল জানান, বিষয়টি পারস্পরিকভাবে মীমাংসা করা হয়েছে। দুই পক্ষ একে অপরকে দেওয়া মালামাল ও নগদ অর্থ ফেরত দিয়েছে। এরপর বউ না নিয়েই বাড়ি ফিরে গেছেন বর।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top