• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সীতাকুণ্ডে বিস্ফোরণে মোদির শোক, প্রধানমন্ত্রীকে চিঠি

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৮ জুন ২০২২, ১৮:১৬

সীতাকুণ্ডে বিস্ফোরণে মোদির শোক, প্রধানমন্ত্রীকে চিঠি

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার সোনাইছড়ি ইউনিয়নে বিএম কনটেইনার ডিপোতে বিস্ফোরণে হতাহতের ঘটনায় গভীর সমবেদনা ও শোক প্রকাশ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে চিঠি দিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

মঙ্গলবার (০৭ জুন) সন্ধ্যায় ঢাকার ভারতীয় হাইকমিশন এ তথ্য জানায়।

শেখ হাসিনাকে দেওয়া চিঠিতে সীতাকুণ্ডের বিস্ফোরণে ক্ষতিগ্রস্তদের ত্রাণ ও পুনর্বাসনের জন্য ভারত সরকার থেকে সম্ভাব্য সব ধরনের সহায়তা দেওয়ার আগ্রহ প্রকাশ করেছেন নরেন্দ্র মোদি। ভারতের প্রধানমন্ত্রী তার সরকার ও ভারতের ভ্রাতৃপ্রতীম জনগণের পক্ষ থেকেও আন্তরিক সমবেদনা ও সহানুভূতি প্রকাশ করেছেন।

উল্লেখ্য, শনিবার (০৪ জুন) রাত সাড়ে ১০টার দিকে সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোতে ভয়াবহ বিস্ফোরণে আগুনের সূত্রপাত ঘটে। মঙ্গলবার সন্ধ্যায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের সামনে স্থাপিত সহায়তা কেন্দ্রে প্রেস ব্রিফিংয়ে চট্টগ্রামের জেলা প্রশাসক মোমিনুর রহমান জানিয়েছেন, বিএম কনটেইনার ডিপোর আগুন পুরোপুরি নিভেছে। আগুন নেভানের পর এখন ধ্বংসস্তূপ সরানোর পাশাপাশি কাজ শুরু করেছে বিশেষজ্ঞ এবং তদন্ত কমিটি।

এই অগ্নিদুর্ঘটনায় এখন পর্যন্ত ৪৩ জনের মৃত্যু এবং ৯৯ জন হাসপাতালে চিকিৎসাধীন আছেন বলে নিশ্চিত করেছেন তিনি।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top