রবিবার, ৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
  • ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


৩০ বছরে ৭০ নারীকে নিষ্ঠুরভাবে হত্যা, বাবার বিরুদ্ধে অভিযোগ মেয়ের

রায়হান রাজীব | প্রকাশিত: ২৮ অক্টোবর ২০২২, ০২:৩৩

ডোনাল্ড ডিন স্টাডি

ফের ভয়ঙ্কর এক খবর ভেসে বেড়াচ্ছে যুক্তরাষ্ট্রে। এ যেন বিশ্বের তাবড় সিরিয়াল কিলারদের কাহিনিকেও হার মানাবে। ৩০ বছর ধরে কমপক্ষে ৭০ জন নারীকে খুন করেছেন বাবা। আর সেই তথ্য ফাঁস করে দিলেন তার সন্তান। বাবার কুকীর্তি ফাঁস করে দেওয়া ওই নারীর নাম লুসি স্টাডি।

তিনি নিউজউইককে বলেন, আমি জানি কোথায় লাশগুলোকে কবর দেওয়া হয়েছে। লুসি জানান, তার বাবা ডোনাল্ড ডিন স্টাডি প্রায় ৩০ বছর ধরে অন্তত ৭০ জন নারীকে খুন করেছেন। শুধুমাত্র খুনই নয়, তাদের দিয়ে সেই মৃতদেহ কবরও দেওয়ানো হতো।

স্থানীয় পুলিশের অনুমান, মূলত যৌনকর্মীদের খুন করা হত। নানাভাবে লোভ দেখিয়ে এই নারীদের নিজের বাড়িতে ডেকে আনতেন ডোনাল্ড। তারপরেই খুন করতেন তাদের।

লুসি আরও জানান, ভারী জিনিস দিয়ে মাথায় আঘাত করে খুন করা হত ওই নারীদের। তারপরেই ছেলেমেয়েদের ডেকে নিতেন ডোনাল্ড। ঠেলাগাড়িতে সেই মৃতদেহ তুলে নিয়ে কুয়োর মধ্যে বা পাহাড়ে ফেলে দেওয়া হতো।

ভয়াবহ সেই অভিজ্ঞতার কথা বলতে গিয়ে লুসি জানান, বাবা শুধু বলতেন, কুয়োর কাছে চলে যাও। এরপরেই আমরা বুঝে যেতাম কী করতে হবে। কোন জায়গায় মৃতদেহগুলো পোঁতা হয়েছিল, সেই জায়গাটিও দেখিয়ে দিয়েছেন লুসি। শুধুমাত্র প্রাণের ভয়ে বাবার বিরুদ্ধে মুখ খুলতে পারেননি।

লুসি বলেন, অনেক লাশ ১০০ ফুট কুয়োর মধ্যে দাফন করা হয়। তবে তার বাবা মৃতদেহগুলোর সোনার দাঁত ট্রফি হিসেবে রেখে দিতেন।

স্থানীয় পুলিশের প্রধান কেভিন এইস্ট্রোপ বলেছেন, আপাতত ওই জায়গায় কুকুরদের নিয়ে গিয়ে তল্লাশি চালানো হচ্ছে। মনে হচ্ছে, সেখানে সত্যিই প্রচুর মৃতদেহ রয়েছে। কিন্তু এখনো কোনো প্রমাণ পাওয়া যায়নি। যদি এই দাবি সত্য প্রমাণিত হয়, তাহলে আমেরিকার ইতিহাসে সর্বাধিক খুনের অভিযোগ থাকবে ডোনাল্ডের নামে।

এদিকে, ২০১৩ সালে ৭৫ বছর বয়সে মারা যান ডোনাল্ড । ফলে এ ধরনের ভয়াবহ অভিযোগ প্রমাণ হলেও শাস্তি হওয়ার কোনো সম্ভাবনা নেই।  

 

 

 

 

 

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top