• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সাময়িকভাবে টুইটারের অফিস বন্ধ

ইন্টারন্যাশনাল ডেস্ক | প্রকাশিত: ৫ নভেম্বর ২০২২, ০৯:২৫

সাময়িকভাবে টুইটারের অফিস বন্ধ

সাময়িকভাবে সব অফিস বন্ধ করে দিয়েছে টুইটার। একইসঙ্গে কর্মীদের টুইটারের সার্ভারে প্রবেশের সুযোগ বন্ধ করে দেওয়া হয়েছে। শুক্রবার থেকে এটি কার্যকর হয়েছে বলে জানিয়েছে রয়টার্স।

বার্তা সংস্থাটি জানিয়েছে, টুইটার কর্মীদের কাছে পাঠানো ইমেইল বার্তায় তাদেরকে অফিসে না আসার জন্য বলা হয়েছে। তাদেরকে চাকরিচ্যুত করা হয়েছে কিনা তা পরবর্তীতে ইমেইলের মাধ্যমে জানানো হবে।

গত সপ্তাহে ৪৪ বিলিয়ন ডলারের বিনিময়ে টুইটার কিনে নেন এলন মাস্ক। এর পরপরই তিনি প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহি পরাগ আগরওয়ালকে বরখাস্ত করেন। ওই সময় টুইটারের প্রধান আর্থিক কর্মকর্তাসহ শীর্ষ পর্যায়ের আরও কয়েক জনকে বরখাস্ত করা হয়। এর এক সপ্তাহ পরেই বিভিন্ন বিভাগের কর্মীদের চাকরিচ্যুত শুরু করায় টুইটারের ভবিষ্যত নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে।

রয়টার্স জানিয়েছে, মাস্ক টুইটারের প্রায় তিন হাজার ৭০০ জন বা প্রায় অর্ধেক কর্মী ছাঁটাই করতে চাইছেন। কারণ তিনি খরচ কমাতে চান এবং নতুন কাজের নীতি আরোপ করতে চান। যারা ছাঁটাইয়ের কবলে পড়তে পারেন তাদের মধ্যে প্রকৌশলী, যোগাযোগ, পণ্য ও কন্টেন্ট ক্রিয়েটররা রয়েছেন।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top