যুক্তরাষ্ট্রে ফিলাডেফিয়ায় ফের বন্দুক হামলা, নিহত ৩ আহত ১১

রায়হান রাজীব | প্রকাশিত: ৭ নভেম্বর ২০২২, ০৩:৪১

যুক্তরাষ্ট্রে ফিলাডেফিয়ায় ফের বন্দুক হামলা

শনিবার রাতে যুক্তরাষ্ট্রের ফিলাডেলফিয়ার সাউথ স্ট্রিটের কেনসিংটন এবং অ্যালেগেনি এলাকায় একাধিক বন্দুকধারীর গুলিতে অন্তত তিনজন নিহত এবং ১১ জন আহত হয়েছেন। খবর: সিএনএন।

ফিলাডেলফিয়ার পুলিশ বলছে, সাউথ স্ট্রিট এলাকায় টহলরত অফিসাররা বন্দুকের গুলির শব্দ শুনেছেন এবং বেশ কিছু সক্রিয় বন্দুকধারীকে ভিড়ের মধ্যে গুলি করতে দেখেছেন।

রবিবার এক সংবাদ সম্মেলনে ফিলাডেলফিয়ার পুলিশ কমিশনার ড্যানিয়েল আউটল বলেন, শনিবার স্থানীয় সময় রাত ১১টা ৩১ মিনিটে গুলি শুরু হয়।

ঘটনার কারণ সম্পর্কে আউটল বলেছেন, সম্ভবত হাতাহাতির পর শ্যুটাররা পাঁচটি বন্দুক ব্যবহার করেছিল। একজন বন্দুকধারী গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন কিন্তু পুলিশের হাত থেকে পালিয়ে গেছেন। হাতাহাতির সঙ্গে জড়িত অন্য একজন সন্দেহভাজন বন্দুকধারী সম্ভবত নিহত তিনজনের একজন। নিহত বাকি দুইজন সাধারণ পথচারী বলে ধারণা করছে পুলিশ।

ঘটনাস্থল থেকে দুটি হ্যান্ডগান উদ্ধার করা হয়েছে, যার মধ্যে একটি বর্ধিত ম্যাগাজিন রয়েছে। গুলি চালানোর ঘটনায় কাউকে গ্রেপ্তার করা হয়নি।

পুলিশ বিভাগ নিহত তিনজনের পরিচয় শনাক্ত করেছে। তারা হলেন গ্রেগরি জ্যাকসন (৩৪), অ্যালেক্সিস কুইন (২৭) এবং একজন ২২ বছর বয়সী ব্যক্তি যার নাম এখনও প্রকাশ করা হয়নি।

পুলিশ জানিয়েছে, আহতদের কয়েকজনের অবস্থা গুরুতর হওয়ায় বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

 

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top