সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১

আমি সংগ্রাম করে যাচ্ছি

সন্তান ধারণ ও লালন-পালন করা একটি শিল্পের কাজ: ম্যাডোনা

রাজিউর রেহমান | প্রকাশিত: ২৩ জানুয়ারী ২০২৩, ০৭:২৪

পপতারকা ম্যাডোনা

ফক্স নিউজে বিশ্বখ্যাত পপতারকা ম্যাডোনার একটি প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। ম্যাডোনা বলেন, আজও আমি একজন মা হওয়ার পাশাপাশি কর্মজীবন চালিয়ে যাওয়ার বিষয়ে সংগ্রাম করছি। এটি ছিল সবচেয়ে কঠিন জিনিস, সবচেয়ে কঠিন যুদ্ধ।

পপ আইকন স্বীকার করেন, তার পেশা এবং একই সময়ে সন্তান ধারণ ও পালনের মধ্যে ভারসাম্য বজায় রাখা চ্যালেঞ্জিং ছিল। অভিভাবকত্বের চ্যালেঞ্জ মোকাবেলা করা সত্ত্বেও ম্যাডোনা তার বাচ্চাদের লালন পালনে সন্তুষ্ট।

আরও পড়ুন>>>প্রেমিক-প্রেমিকা হিসাবে সাংবাদিকরাই সেরা, জানেন কেন?

কিংবদন্তি পপতারকা আরো বলেছেন, আপনি যেই হোন না কেন, সন্তান ধারণ করা এবং সন্তান লালন-পালন করা একটি শিল্পের কাজ। মা হওয়া খুব কঠিন কাজ। কেউ আপনাকে সাহায্য করে দেয় না। এটি অনেক সময় সাপেক্ষ কাজ এবং ক্লান্তিকর, কারণ কখনও বিশ্রাম নেই। আমি এখনো সংগ্রাম করে যাচ্ছি।

ফক্স নিউজের এক প্রতিবেদনে তিনি বলেন, যে জিনিসটি আমাকে সবচেয়ে আনন্দ দেয় তা হল তাদের প্রত্যেকে নিজেদের সৃজনশীলতা খুঁজে পেয়েছে। তারা নিজেরাই নিজেদের সত্ত্বা খুঁজে নিয়েছে। আমি কখনই আমার মেয়ে লোলাকে গান গাইতে বা আমার ছেলে রোকোকে ছবি আঁকার জন্য উৎসাহিত করিনি।

পপ আইকন এটিও স্বীকার করেছেন যে তার মতো একজন মায়ের সাথে বেড়ে ওঠা একটি চ্যালেঞ্জ, যার মুখোমুখি তার সন্তানেরা হয়েছে।

এদিকে, নিজের মিউজিক্যাল সফর ‘ম্যাডোনা: দ্য সেলিব্রেশন ট্যুর’ ঘোষণা করেছে এই পপ তারকা। ২০২৩ সালের জুলাই থেকে ব্রিটিশ কলম্বিয়ার ভ্যাঙ্কুভার থেকে শুরু হওয়া ‘ম্যাডোনা: দ্য সেলিব্রেশন ট্যুর’টি শিকাগো, নিউ ইয়র্ক, মিয়ামি সহ অন্যান্য শহর হয়ে লাস ভেগাসে শেষ হবে। এরপর ইউরোপেও ১১ টি কনসার্ট রয়েছে গায়িকার। সূত্র: ফক্স নিউজ

 

 

 

 

 

 



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top