• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


নতুন প্রেমে মজেছেন বিল গেটস

আন্তর্জাতিক ডেস্ক | প্রকাশিত: ১০ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:২৪

৬৭ বছর বয়সী বিল গেটস নতুন করে প্রেমে পড়েছেন ৬০ বছর বয়সী পলা হার্ডের সঙ্গে। এমন তথ্য প্রকাশ করেছে ডেইলি-মেইল ডটকম। পলা ওরাকলের প্রাক্তন প্রধান নির্বাহী কর্মকর্তা মার্ক হার্ডের স্ত্রী ছিলেন। মার্ক হার্ড ২০১৯ সালে ৬২ বছর বয়সে ক্যান্সারে মারা যান। বিল-পলা জুটির একজন ঘনিষ্ঠ বন্ধু ডেইলি-মেইল ডটকমকে বলেন, ‘তারা অবিচ্ছেদ্য’।

তিনি আরও বলেন, 'তারা এক বছরেরও বেশি সময় ধরে একসঙ্গে আছে এবং পলাকে সর্বদা একজন ‘রহস্যময়ী নারী’ হিসেবে ধরা হয়, তবে এটি তাদের পরিচিতদের কাছে কোনো রহস্য নয় যে তারা একটি রোমান্টিক সম্পর্কের মধ্যে রয়েছে।' একসময় টেক এক্সিকিউটিভ, পলা এখন একজন ইভেন্ট প্ল্যানার এবং সংগঠক।

আরও পড়ুন: দেশে ৮ জনের দেহে করোনা শনাক্ত

মাইক্রোসফটের সহপ্রতিষ্ঠাতা ও বিশ্বের অন্যতম ধনী বিল গেটসে মেলিন্ডার সঙ্গে বিবাহবিচ্ছেদের প্রায় দুই বছর পর বিল গেটসের নতুন কারও সঙ্গে সম্পর্কে জড়ানোর খবর প্রকাশ হয়েছে ।

গত মাসে, ডাউন আন্ডারে ট্রিপ চলাকালীন মেলবোর্নে অস্ট্রেলিয়ান ওপেনে পুরুষদের একক ফাইনাল দেখার সময় পলা এবং বিলকে একসঙ্গে দেখা গিয়েছিল। এই জুটি একসাথে সিডনি ভ্রমণ করেছিলেন। টেনিসের প্রতি মুগ্ধতা থেকেই বিল গেটসের সঙ্গে পলা হার্ডের সম্পর্ক তৈরি হয়। 

পলা হার্ড ১৯৯০ সালে এনসিআর এক্সিকিউটিভ হিসাবে কাজ করছিলেন। মার্ক-পলা দম্পতির ক্যাথরিন ও কেলি নামের দুই কন্যা রয়েছে।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top