শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১

জাভা সাগরে পাওয়া গেল বিমানের ধ্বংসাবশেষ

৬২ যাত্রী নিয়ে ইন্দোনেশিয় বিমান বিধ্বস্ত

ইন্টারন্যাশনাল ডেস্ক: | প্রকাশিত: ১০ জানুয়ারী ২০২১, ০০:০৯

জাভা সাগরে নিখোঁজ ইন্দোনেশিয় শ্রিউইজায়া'র একটি বিমান

রাজধানী জাকার্তা থেকে উড্ডয়নের কিছুক্ষণ পর বিধ্বস্ত হয়েছে ইন্দোনেশিয় শ্রিউইজায়া এয়ালাইন্সের একটি বিমান। বোয়িং ৭৩৭-৫০০ মডেলে বিমানটিতে যাত্রী ছিল ৬২ জন। যাত্রীদের মধ্যে ছিল ৬ ক্রু ও ৭ শিশু।

বিমানটি জাকার্তা থেকে বোর্নিও দ্বীপের পশ্চিম কালিমান্তান প্রদেশের পোন্তিয়ানাক বিমানবন্দের যাচ্ছিল। স্থানীয় সময় দুপুর ২.৪০ মিনিটে জাকার্তা সুকার্নোহাত্তা আন্তার্জাতিক বিমানবন্দর থেকে উড্ডয়ন করে বিমানটি।

এয়ারলাইন্স টিকেটিং সংস্থা ফ্লাইটট্রেডার২৪ এর টুইটার পেইজে জানান হয়, রাজধানী জাকার্তা সুকার্নোহাত্তা আন্তার্জাতিক বিমানবন্দর থেকে উড্ডয়নের ৪ মিনিট পর নিখোঁজ হয় শ্রিউইজায়া এয়ালাইন্সের বিমান। এটি তখন জাভা সাগরে ছিল। এর ফ্লাইট নাম্বার ছিল এসজে ১৮২। বিমানটি ১০,০০০ ফুট উচ্চতায় উঠার পর নিখোঁজ হয়।

ইন্দোনেশিয়ার পরিবহন মন্ত্রণালয়ের মুখপাত্র আদিতা ইরাওয়াতি সংবাদ মাধ্যমকে জানান, ২৭ বছরের পুরোন শ্রিউইজায়া এয়ালাইন্সের বোয়িং ৭৩৭-৫০০ মডেলের বিমানটি স্থানীয় সময় দুপুর ২.৪০ (জিএমটি-০৭.৪০) মিনিটে নিখোঁজ হয়। তবে শ্রিউইজায়া এয়ালাইন্সের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি। শুধু বলা হয়েছে, 'বিস্তারিত জানানো হবে'।

এদিকে জাকার্তার উত্তরে পশ্চিম জাভা সাগর এলাকায় বিমানের কিছু ধ্বংসাবশেষ পাওয়ার কথা জানিয়েছেন স্থানীয় মাছ শিকারীরা। সেগুলো দেখিয়েছে দেশটির সংবাদ চ্যানেলগুলো।

এনএফ৭১/জুআসা/২০২১

 



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top