• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


গ্যাংস্টারের সাক্ষাৎকার নিতে গিয়ে অপহরণের শিকার ইউটিউবার

রায়হান রাজীব | প্রকাশিত: ৩১ মার্চ ২০২৪, ১১:১১

ছবি: সংগৃহীত

গ্যাংস্টারদের সাক্ষাৎকার নিতে গিয়ে হাইতিতে অপহরণের শিকার হয়েছেন যুক্তরাষ্ট্রের এক ইউটিউবার। এখন তার মুক্তিপণের জন্যও চাওয়া হচ্ছে বড় অঙ্কের অর্থ।

মার্কিন ওই ইউটিউবারের নাম অ্যাডিসন পিয়েরে মালৌফ। তবে তিনি ইওরফেলোআরব বা আরব নামে পরিচিত। এ নামে ইউটিউব চ্যানেল চালান তিনি।

মার্কিন গণমাধ্যম নিউইয়র্ক পোস্ট বলছে, যুক্তরাষ্ট্রে বসবাস করা এই ইউটিউবার গিয়েছিলেন হাইতিতে। তার উদ্দেশ্য ছিল, সেখানকার একটি অপরাধী গোষ্ঠীর নেতার (গ্যাং লিডার) সাক্ষাৎকার নেবেন। তবে দেশটিতে যাওয়ার ২৪ ঘণ্টার মধ্যে গত ১৪ মার্চ ৪০০ মাওজো গ্যাংয়ের সদস্যরা তাকে অপহরণ করেন।

মালুফের সঙ্গে হাইতিয়ান এক নাগরিককেও অপহরণ করা হয়। অপহরণকারী মালুফের মুক্তির জন্য ৬ লাখ ডলার দাবি করছে। তাদের এরই মধ্যে ৪০ হাজার ডলার দিয়েছেন মালুফের পরিবার।

মার্কিন এই ইউটিউবারের ইউটিউব চ্যানেলে ১৪ লাখ সাবস্ক্রাইবার রয়েছে। তিনি বিশ্বের বিপজ্জনক স্থানগুলো অন্বেষণের করে থাকেন। গত ১০ মার্চ হাইতি যাওয়ার আগে মালুফ সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে একটি পোস্ট দেন। সেখানে তিনি লেখেন, ‘আমি যদি বেঁচে থাকি, তা হবে ঈশ্বরের মহিমা।’

 



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top