• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


তুরস্কের ইস্তানবুলে নাইটক্লাবে অগ্নিকাণ্ড, নিহত ২৯

রায়হান রাজীব | প্রকাশিত: ৩ এপ্রিল ২০২৪, ০৯:১২

ছবি: সংগৃহীত

তুরস্কের ইস্তানবুলের একটি নাইটক্লাবে অগ্নিকাণ্ডে অন্তত ২৯ জন নিহত হয়েছেন। মঙ্গলবার (২ এপ্রিল) দিনের বেলা সংস্কার কাজের সময় আগুন লাগে।

স্থানীয় প্রশাসন জানায়, শহরের বেসিকতাস অঞ্চলে ১৬ তলা ভবনের নিচ তলায় একটি নাইটক্লাবে এই অগ্নিকাণ্ড ঘটে। তুর্কি বার্তা সংস্থা আনাদোলু এজেন্সির এক প্রতিবেদন থেকে এই তথ্য জানা যায়।

প্রতিবেদনে বলা হয়, নাইটক্লাবটর সংস্কার কাজ চলছিল। তবে কী কারণে আগুন লেগেছে তা এখনো জানা যায়নি। আগুনের খবর পাওয়া মাত্র দমকল ও স্বাস্থ্যকর্মীরা ঘটনাস্থলে ছুটে যান। পুলিশ আশপাশের অঞ্চল ঘিরে রেখে।

আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ৩১টি দমকলগাড়ি ও ৮৬ জন কর্মী। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখনো সেখানে উদ্ধার অভিযান চলছে বলে জানিয়েছেন কর্মকর্তারা।

 

 

 



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top