• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ভারতে মসজিদের ভেতরে ইমামকে পিটিয়ে হত্যা

রায়হান রাজীব | প্রকাশিত: ৩০ এপ্রিল ২০২৪, ১২:০০

ছবি: সংগৃহীত

ভারতে মুসলিমদের ওপর নির্যাতন নতুন কোনো ঘটনা নয়। একের পর এক এমন ঘটনা ঘটছে। তবে এসব ঘটনার কোনো সুষ্ঠু তদন্ত কিংবা বিচার না হওয়ায় দিন দিন এর প্রবণতা বাড়ছে। এ নিয়ে আলোচনা-সমালোচনাও কম হয়নি। তবে এবার যেন ছাড়িয়ে গেল সব মাত্রা। দেশটির রাজস্থানে প্রকাশ্যে মসজিদের ভেতর ইমামকে পিটিয়ে হত্যা করেছে মুখোশধারীরা।

পুলিশ জানিয়েছে, রাজস্থানের আজমীর শরিফের কাছে রামগঞ্জ কাঞ্চননগরের একটি মসজিদে মোহাম্মদ মাহির নামে ওই ইমামকে পিটিয়ে হত্যা করেছে তিনজন মুখোশধারী। তিনি এ সময় ছয় ছাত্রসহ ঘুমিয়ে ছিলেন।

মুখোশধারীরা মসজিদে প্রবেশ করে লাঠি দিয়ে আঘাত করে হত্যা করেন উত্তরপ্রদেশের রামপুরার বাসিন্দা ৩০ বছর বয়সী ওই ইমামকে। এ সময় শিশুরা চিৎকার করতে থাকলে তাদেরও হত্যার হুমকি দেয়া হয়। এমনকি হামলাকারীরা ওই ইমামের মোবাইল ফোনটিও নিয়ে যায় যাতে তার সাথে থাকা শিশুরা সাহায্যের জন্য কাউকে বলতে না পারে।

ওই ঘটনার পর শিশুরা মসজিদের বাইরে বের হয়ে আসে এবং প্রতিবেশীদের ঘটনাটি জানায়।পুলিশ জানিয়েছে, এখনো কাউকে গ্রেফতার করা যায়নি, তবে মুখোশধারী হামলাকারীদের শনাক্তের চেষ্টা চলছে।

রামগঞ্জ থানার ইনচার্জ রবীন্দ্র খিঞ্চি জানিয়েছেন, ঘটনার কারণ সম্পর্কে এখনো কিছু জানা যায়নি। পুলিশ ওই এলাকার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করছে। এ ব্যাপারে একটি মামলা হয়েছে বলেও জানান তিনি। সূত্র : এনডিটিভি




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top