রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

কমলাকে কেন ‘উগ্র বাম পাগল’ বললেন ট্রাম্প

রায়হান রাজীব | প্রকাশিত: ২৫ জুলাই ২০২৪, ১৫:১৯

ছবি: সংগৃহীত

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্রেটিক পার্টির সম্ভাব্য প্রার্থী কমলা হ্যারিসকে ‘উগ্র বামপন্থী উন্মাদ’ বলে অভিহিত করেছেন রিপাবলিকান পার্টির প্রার্থী ডোনাল্ড ট্রাম্প।

গতকাল বুধবার যুক্তরাষ্ট্রের নর্থ ক্যারোলাইনার সমাবেশে সম্ভাব্য নতুন নির্বাচনী প্রতিপক্ষ বর্তমান মার্কিন ভাইস প্রেসিডেন্ট কমলাকে আক্রমণ করে বক্তব্য দেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প। খবর রয়টার্স ও সিএনএন।

সমাবেশে কমলা হ্যারিসের সমালোচনা করতে গিয়ে ট্রাম্প বলেন, ‘তিনি একজন উগ্র বাম পাগল, যিনি কখনো নির্বাচিত হলে আমাদের দেশকে ধ্বংস করে দেবেন। আমরা তা হতে দেব না।‘

গত রোববার মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন থেকে জো বাইডেন সরে দাঁড়ানোর ঘোষণা দেওয়ার পর থেকে আসন্ন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে কমলা হ্যারিসই কার্যত ক্ষমতাসীন ডেমোক্রেটিক পার্টির সম্ভ্যাব্য প্রার্থী। ইতিমধ্যে প্রচারণাও শুরু করেছেন কমলা।

আর কমলার প্রার্থিতার বিষয়টি প্রকাশ্যে আসা এবং প্রচারণা শুরুর পর ট্রাম্প তাঁর করা প্রথম সমাবেশে মার্কিন ভাইস প্রেসিডেন্টকে আক্রমণের নিশানা করলেন। এ সময় গর্ভপাত ইস্যুতেও কমলার সমালোচনা করেন ট্রাম্প। তিনি দাবি করেন, কমলা অষ্টম ও নবম মাসেও গর্ভপাতের পক্ষে। কমলা শিশুহত্যার পক্ষে।

 

 

 



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top