• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


রাস্তার পাশে ৪ রামদা

পাবনার ঈশ্বরদী থেকে | প্রকাশিত: ৪ আগষ্ট ২০২১, ২১:০২

রাস্তার পাশে ৪ রামদা

ঈশ্বরদীতে রাস্তার পাশে পড়ে থাকা চারটি রামদা উদ্ধার করেছে পুলিশ। তবে এই ঘটনা কাউকে আটক করা হয়নি। উপজেলার সাঁড়া ইউনিয়নের চানমারি মোড়ে গ্রামের আঞ্চলিক সড়কের পাশে এসব দেশীয় অস্ত্র পরিত্যক্ত অবস্থায় পড়েছিলো।

খবর পেয়ে পুলিশ সোমবার রাত সাড়ে ১১টার দিকে এগুলো উদ্ধার করে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে আশপাশের লোকজনের সঙ্গে কথা বলেন। স্থানটি একেবারেই নির্জন। পুলিশ সদস্যরা ঘটনাস্থলের চারপাশ কিছুসময় ঘেরাও রাখেন। গোয়েন্দা সংস্থার সদস্যদেরও খোঁজখবর নিতে দেখা যায়। নাম-পরিচয় প্রকাশ না করার শর্তে একজন বাসিন্দা বলেন, সোমবার রাতে সাড়ে ৯টার দিকে ঈশ্বরদীর একটি বেসরকারি ক্লিনিক থেকে চিকিৎসা গ্রহণ করে নিজের বাড়িতে ফিরছিলেন।

এ সময় সেখানে দুইটি মোটরসাইকেলে দেখতে পান। মোটরসাইকেলের আশপাশে কয়েকজনের গতিবিধি দেখে তাঁর সন্দেহ হয়। বিষয়টি তিনি স্থানীয় নেতাকে জানান। পরে পুলিশের একটি দল রাত দশটার দিকে সেখানে পৌঁছায়। ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির ঘটনাস্থল পরিদর্শন করেন। পরিদর্শন শেষে তিনি স্থানটি ভালোভাবে তল্লাশি চালানোর নির্দেশ দেন পুলিশ সদ্যদের।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, পরিত্যক্ত অবস্থায় কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। এরমধ্যে চারটি রামদা রয়েছে। এ ঘটনায় কাউকে আটক করা যায়নি। তিনি জানান, ঠিক কী উদ্দেশ্যে এগুলো রাখা হয়েছিল তদন্ত করে বের করা হবে।

এনএফ৭১/এনজেএ/২০২১



বিষয়: ঈশ্বরদী


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top