• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ব্রাহ্মণবাড়িয়ায় ট্রলারের সঙ্গে নৌকার সংঘর্ষ, ১০ মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৮ আগষ্ট ২০২১, ০২:২৪

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রলারের সঙ্গে নৌকার সংঘর্ষ, ১৯ মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়ায় নৌকাডুবির ঘটনায় এ পর্যন্ত ১৯ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (২৭ আগস্ট) বিকেলে এ দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার লইস্কার বিলে বালুবোঝাই ট্রলারের সঙ্গে যাত্রীবাহী নৌকার সংঘর্ষের ঘটনা ঘটে। এতে যাত্রীবোঝাই নৌকাটি ডুবে যায়।

এর আগে বিজয়নগর উপজেলার চম্পকনগর ঘাট থেকে নৌকাটি জেলা সদর উপজেলার আনন্দবাজার ঘাটের উদ্দেশে রওনা হয়। লইস্কার বিল এলাকায় পৌঁছার পর বিপরীত দিকে থেকে আসা বালুবোঝাই একটি ট্রলারের সঙ্গে নৌকাটির সংঘর্ষ হয়। এতে যাত্রীবোঝাই নৌকাটি ডুবে যায়।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা চালাচ্ছে। স্থানীয় মানুষও উদ্ধার কাজে অংশ নিয়েছেন।

এ পর্যন্ত ১৯ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এছাড়া অনেকে নিখোঁজ রয়েছেন। তবে কতো জন নিখোঁজ রয়েছেন তাৎক্ষণিকভাবে তা জানা যায়নি।

ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত-উদ–দৌলা খান ঘটনাস্থলে সাংবাদিকদের জানান, নিহত ব্যক্তিদের পরিবারগুলোকে ২০ হাজার করে টাকা দেওয়া হবে।

একইসঙ্গে নৌ দুর্ঘটনার কারণ অনুসন্ধান করতে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

এনএফ৭১/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top