• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বঙ্গবন্ধু সেতুর পশ্চিম মহাসড়কে তীব্র যানজট

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০২১, ২০:৫৫

বঙ্গবন্ধু সেতুর পশ্চিম মহাসড়কে তীব্র যানজট

সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম মহাসড়কের প্রায় ১৫ কিলোমিটার এলাকায় সৃষ্টি হয়েছে তীব্র যানজট। ঢাকা থেকে উত্তরবঙ্গমুখী লেনের কড্ডা থেকে নলকা পর্যন্ত এই যানজট রয়েছে বলে জানা গেছে। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) দুপুরে মহাসড়কে এমনটি দেখা যায়।

হাইওয়ে থানা ও বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা পুলিশ বলছে, মহাসড়কে ঘটে যাওয়া ২ থেকে ১টি ছোটখাটো দুর্ঘটনার সঙ্গে ঝুঁকিপূর্ণ নলকা সেতুতে ধীরগতিতে যানবাহন চলাচল করায় এবং মহাসড়কের ফোর লেনের কাজ চলমান থাকায় এই যানজটের তৈরি।

এদিকে যানজটের কারণে পথচারী ও যাত্রীদের পোহাতে হচ্ছে দুর্ভোগ। ঢাকা থেকে উত্তরবঙ্গগামী লেনে সকাল এই যানজট লেগে থাকলেও উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী লেনে যানবাহন চলছে ধীরগতিতে। যানজট নিরসনে কাজ করছে পুলিশ।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top