• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সিরাজগঞ্জ মহাসড়কে ১৭ কিলোমিটারের তীব্র যানজট

সিরাজগঞ্জ থেকে | প্রকাশিত: ৬ অক্টোবর ২০২১, ১৭:৩২

সিরাজগঞ্জ মহাসড়কে ১৭ কিলোমিটারের তীব্র যানজট

সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের প্রায় ১৭ কিলোমিটার এলাকাজুড়ে সৃষ্টি হয়েছে তীব্র যানজটের। বুধবার (৬ অক্টোবর) ভোরের দিকে যানজটের পরিধি কিছুটা কমলেও বেলা যত বাড়ছে যানজটও ধীরে ধীরে ততো তীব্র হচ্ছে।

সরেজমিনে দেখা যায়, নলকা সেতুকে কেন্দ্র করে পূর্বদিকে কড্ডার মোড় ও পশ্চিমে হাটিকুমরুল গোলচত্বর পর্যন্ত মোট ১৭ কিলোমিটার এলাকায় বিস্তৃত এ যানজট। এতে সিরাজগঞ্জ শহরে প্রবেশের বিভিন্ন আঞ্চলিক সড়কেও যানবাহন ঢুকে পড়ায় সৃষ্টি হয়েছে চরম দুর্ভোগের। এর আগে মঙ্গলবার (৫ অক্টোবর) নলকা সেতু ও এর দুপাশে সড়কের খানাখন্দ থাকায় সূত্রপাত হয় যানজটের।

হাটিকুমরুল হাইওয়ের ট্রাফিক ইন্সপেক্টর রফিকুল ইসলাম জানান, জরাজীর্ণ নলকা সেতুকে কেন্দ্র করে মঙ্গলবার দিনভর যানজটের কবলে ছিল এ মহাসড়ক। বুধবার সকালে চাপ কিছুটা কমলেও সকাল ৯টার পর থেকে যানজট আবার বাড়ছে।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top