• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


প্রভাব বিস্তার নয়, বিনয়ী আচরণ করুন- হুইপ আবু সাঈদ

লক্ষ্মীপুর থেকে | প্রকাশিত: ৯ নভেম্বর ২০২১, ০২:১৫

প্রভাব বিস্তার নয়, বিনয়ী আচরণ করুন- হুইপ আবু সাঈদ

কেন্দ্র থেকে তৃণমূল পর্যায়ের নেতারা জনগণের কাছে যত বেশি বিনয়ী ও আন্তরিক হবেন, ততবেশি আওয়ামী লীগের জনপ্রিয়তা বাড়বে বলে বক্তব্য দিয়েছেন লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় জাতীয় সংসদের হুইপ ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

আওয়ামী লীগ সামরিক বা ক্যান্টনমেন্টে গড়ে উঠা রাজনৈতিক দল নয়। আওয়ামী লীগ এদেশের মানুষের শরীরের ঘাম ও পরিশ্রমের মাধ্যমেই গড়ে উঠা রাজনৈতিক সংগঠন। আওয়ামী লীগ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সংগঠন। সোমবার (৮ নভেম্বর) লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকুর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলি, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশীদ, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজীত রায় নন্দী, লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য একেএম শাহজাহান কামাল ও লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন।

এছাড়া বর্ধিত সভায় জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটি, উপজেলা ও পৌর আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক ও সহযোগী সংগঠনের জেলা সভাপতি-সম্পাদকরা উপস্থিত ছিলেন।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top