• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


চেয়ারম্যানের চুরি যাওয়া অস্ত্র ও গুলি উদ্ধার

পাবনার ঈশ্বরদী থেকে | প্রকাশিত: ১৯ নভেম্বর ২০২১, ০২:৪০

চেয়ারম্যানের চুরি যাওয়া অস্ত্র ও গুলি উদ্ধার

ঈশ্বরদীর দাশুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম বকুল সরদারের চুরি হওয়া শটগান ও গুলি উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার এগুলো উদ্ধার করা হয়।

মঙ্গলবার রাত আনুমানিক আড়াইটার দিকে নওদাপাড়া গ্রামে একটি শটগান, ৩৩ রাউন্ড গুলি ও স্বর্ণালংকার চুরি হয়। পুলিশ জানায়, বুধবার সকালে ঘুম থেকে চেয়ারম্যান উঠে দেখে ঘরের দরজা খোলা। ঘরজুড়ে বিভিন্ন আসবাবপত্র এলোমেলো অবস্থায় পড়ে আছে। আলমারির মালামাল বাইরে ছড়িয়ে ছিটিয়ে আছে। আর আলমারিতে রাখা শটগান, গুলি ও সোনা চুরি করে নিয়ে যায়। এ ঘটনার পর থেকে পুলিশ অস্ত্র উদ্ধারের জন্য অভিযান চালায়। এরপর সলিমপুর ইউনিয়নের জগন্নাথপুর গ্রামের মৃত মৃত রফিজ উদ্দিন বিশ্বাসের ছেলে স্বপন বিশ্বাস (৪৫) কে আটক করে পুলিশ।

তার স্বীকারোক্তি অনুযায়ী, বুধবার বেলা ১১ টার দিকে উপজেলা সদরের বাবুপাড়া এলাকার একটি বাগান থেকে একটি বাগান থেকে বাজারের ব্যাগে মোড়ানো অবস্থায় একটি শটগান ও ৩১ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (এসপি) ফিরোজ কবির ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এনএফ৭১/এনজেএ/২০২১



বিষয়: ঈশ্বরদী


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top