• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


দেশেজুড়ে রেড অ্যালার্ট জারি

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৫ নভেম্বর ২০২১, ০২:১০

দেশেজুড়ে রেড অ্যালার্ট জারি, পুলিশের ছুটি বাতিল

রাজধানী ঢাকাসহ সারা দেশে জারি করা হয়েছে রেড অ্যালার্ট। সর্বোচ্চ সতর্ক অবস্থায় থাকতে বলা হয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে।

মঙ্গলবার (২৩ নভেম্বর) মধ্যরাত থেকে জারি করা হয় এই রেড অ্যালার্ট। এরপরই পুলিশ, র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নসহ (র‌্যাব) অন্যান্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সব ইউনিটে বাড়তি সতর্কতা নেওয়া শুরু হয়। এছাড়া পুলিশের দায়িত্বশীল যেসব কর্মকর্তা ছুটিতে ছিলেন, বাতিল করা হয়েছে তাদের ছুটি। তাদের দ্রুত নিজ নিজ কর্মস্থলে ফেরার নির্দেশ দেওয়া হয়েছে।

একাধিক সূত্রে জানা গেছে, চিকিৎসার জন্য বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে বিদেশে পাঠানোর দাবি ঘিরে কেউ যেন অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি সৃষ্টি করতে না পারে, সে লক্ষ্যে দেশব্যাপী নিরাপত্তা জোরদার করা হয়েছে। এছাড়া খালেদা জিয়ার স্বাস্থ্য সংকট নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমেও গুজব বা অসত্য তথ্য ছড়ানোর কারণে বিশৃঙ্খলার বিষয়টিতেও নজর রাখা হচ্ছে। বাড়ানো হয়েছে গোয়েন্দা নজরদারিও।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top