• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কাভার্ড ভ্যানের ধাক্কায় পথচারী নিহত

পাবনার ঈশ্বরদী থেকে | প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০২১, ০৩:১০

কাভার্ড ভ্যানের ধাক্কায় পথচারী নিহত

পাবনার ঈশ্বরদীতে কাভার্ড ভ্যানের ধাক্কায় ফজলু শেখ (৬৬) নামে এক পথচারী নিহত হয়েছেন।

শনিবার সকাল সাড়ে ১১টার দিকে মুলাডুলি রেলগেট রোডে এই দুর্ঘটনা ঘটে। নিহত ফজলু মুলাডুলি ইউনিয়নের মধ্যপাড়া গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকালে পাবনা-নাটোর মহাসড়ক পার হচ্ছিল ফজলু। এসময় নাটোর থেকে ছেড়ে আসা একটি কাভার্ড ভ্যান তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি।

পাকশী হাইওয়ে থানার ওসি খন্দকার মো. শফিকুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ছাড়া ট্রাকটি জব্দ ও তার সহযোগীর আটক করা হয়েছে। এ ঘটনায় প্রচলিত আইনে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top