• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


দুই ভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত দুই

পাবনার ঈশ্বরদী থেকে | প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০২১, ০২:০৫

দুই ভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত দুই

পাবনার ঈশ্বরদীতে কাভার্ড ভ্যান ও ব্যাটারি চালিত ভ্যানের সংঘর্ষে দুই যাত্রী নিহত ও আহত হয়েছেন। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে ঈশ্বরদী-নাটোর মহাসড়কের মুলাডুলি ইউনিয়নের সরইকান্দি মালিথা ফিলিং ষ্টেশনের কাছে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, নাটোর থেকে কাভার্ড ভ্যানটি দাশুড়িয়ার দিকে যাচ্ছিল। এটি সরইকান্দি পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ব্যাটারি চালিত ভ্যানের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই জন যাত্রী নিহত হন। এ ঘটনায় ভ্যানের চালকসহ একই যানের এক যাত্রী আহত হন। তাঁদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পাকশী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মো. শফিকুল ইসলাম জানান, বিষয়টি জানতে পেরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত ব্যক্তিদের লাশ ও আহত ব্যক্তিদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। এ সময় চালক ও সহকারী কাভার্ড ভ্যান ফেলে রেখে পালিয়ে যান।


এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top