• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনা নিহত ১

পাবনার ঈশ্বরদী থেকে | প্রকাশিত: ৪ জানুয়ারী ২০২২, ০০:২২

ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনা নিহত ১

পাবনার ঈশ্বরদীতে ভুটভুটির ধাক্কায় নাসিম হোসেন (৫৮) নামে একজন রিক্সা চালক নিহত হয়েছেন। রোববার বিকেল ৫টায় ঈশ্বরদী ডাকবাংলোর সামনের সড়ক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত নাসিম উপজেলা সদরের ফতোমাহাম্মদপুর এলাকার মৃত মুস্তাকিম হোসেনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রোববার বিকেলে ঈশ্বরদী-পাবনা সড়ক পার হচ্ছিল রিক্সা চালক। এ সময় দ্রুতগামী একটি চাল বোঝায় ভুটভুটি তাঁকে ধাক্কা দেয়। এতে রিকশা থেকে ছিটকে পড়ে মাথা ও শরীরের বিভিন্ন জায়গায় আঘাত পান তিনি। পরে স্থানীয়রা এসে গুরুতর আহত অবস্থায় নাসিমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঈশ্বরদী থানার পরিদর্শক (তদন্ত) হাদিউল ইসলাম জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

এনএফ৭১/এনজেএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top