• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ঘোড়াঘাটে গলাকাটা এক কিশোরের লাশ উদ্ধার

দিনাজপুরের ঘোড়াঘাট থেকে | প্রকাশিত: ৩১ জানুয়ারী ২০২২, ০২:৫৩

ঘোড়াঘাটে রিশান ওরফে জিসানের গলা কাটা লাশ উদ্ধার

দিনাজপুরের ঘোড়াঘাটে গলা ও পায়ের রগ কাটা রিশান ওরফে জিসান (১৪) নামের এক ৮ম শ্রেণীতে পড়ুয়া কিশোরের লাশ উদ্ধার করেছে ঘোড়াঘাট থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে উপজেলার কশিগাড়ী গ্রামের পাঁচ মাথা মোড়ের নিকট পরিত্যক্ত হোটেলে।

শনিবার লোক মারফত জানতে পেরে বেলা সাড়ে ১২টার দিকে ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ আবু হাসান কবির সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থলে পৌঁছেন। তিনি বিষয়টি হাকিমপুর-ঘোড়াঘাট সার্কেলের সিনিয়র এএসপি শরিফ আল রাজিবকে অবগত করলে তিনিও বেলা দেড়টার দিকে ঘটনাস্থলে পৌঁছেন। হত্যাকান্ড ব্যাপারে সার্কেল শরিফ আল রাজিবের সঙ্গে কথা হলে তিনি জানান, পূর্ব শত্রুতার জেরে এ হত্যাকান্ড সংঘটিত হতে পারে বলে মনে করা হচ্ছে। তবে ইতিমধ্যে সিআইডি ক্রাইম সিন ইউনিটকে অবগত করা হয়েছে। ময়না তদন্ত ও অধিকতর তদন্তেই বেরিয়ে আসবে হত্যাকান্ডের মোটিভ।

এ হত্যাকান্ডের বিষয়ে রিশান ওরফে জিসানের দাদী ফাতেমা খাতুন জানান, ঘটনার রাত ১০টার দিকে সে নাতি রিশান ওরফে জিসান সহ তার পিতা লিটন মন্ডলকে ভাত খাওয়ায়। সে সময় রিশান ওরফে জিসানের নিকট একটি ফোন আসে। ভাত খাওয়ার পর সে রাতে বাড়ী থেকে বের হয়ে যায়। সারারাত বাড়ীতে না আসায় গতকাল শনিবার সকালে লোক মারফত তার মৃত্যুর সংবাদ পায়।

তবে ফাতেমা খাতুন জানান, তার ছেলে অর্থাৎ রিশান ওরফে জিসানের পিতা লিটনের মেন্টাল সমস্যায় তার স্ত্রীকে মারধর করার কারণে গত দুই রাত থেকে স্ত্রী রমিছা খাতুন পার্শ্বের বাড়ী অর্থাৎ লিটনের চাচার বাড়ীতে রাত যাপন করে আসছে। তার দাদী আরও জানান, রিশান ওরফে জিসান হোটেলে কাজ করে পড়াশুনার খরচ যোগাতো। সে আল হেরা ইসলামী প্রি-ক্যাডেট স্কুলের ৮ম শ্রেণীর ছাত্র ছিল।

ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ আবু হাসান কবির জানান, ক্রাইম সিন ইউনিট এসে আলামত সংগ্রহের পর লাশ ময়না তদন্তের জন্য দিনাজপুর মর্গে প্রেরণ করা হবে ও থানায় হত্যা মামলা দায়ের প্রক্রিয়াধীন।

 

এনএফ৭১/এনজেএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top