• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ঈশ্বরদীতে বাটার শোরুমে চুরি

পাবনার ঈশ্বরদী থেকে | প্রকাশিত: ৬ ফেব্রুয়ারী ২০২২, ০৩:৩৮

ঈশ্বরদীতে বাটার শোরুমে চুরি

ঈশ্বরদী বাজারে বাটা শোরুমের তালা ভেঙে নগদ টাকাসহ বেশ কিছু মালামাল চুরি গেছে।

শুক্রবার দিবাগত রাতের কোন এক সময় বাজারে চাঁদ আলী মোড় সংলগ্ন বাটা স্যান্ডেলের শোরুমে এই চুরি হয়। শনিবার দুপুরে শোরুমের নিরাপত্তা নিশ্চয়তা প্রসঙ্গ ও চুরি উদঘাটনে ইনচার্জের সঙ্গে নিয়ে এক বিশেষ বৈঠক করেছেন ঈশ্বরদী শিল্প ও বণিক সমিতির নেতৃবৃন্দ।

শোরুমের দায়িত্বে নিয়োজিত কর্মকর্তা (ইনচার্জ) খোরশেদ আলম জানান, শনিবার সকালে শোরুম খুলতে গিয়ে তিনি দেখেন গেটে নতুন দুটি তালা লাগানো। এতে তিনি সংশয় পড়ে যান। পরে স্থানীয় দোকানদারদের সঙ্গে নিয়ে তালা খুলে ভেতরে ঢুকে টের পান রাতে চুরি হয়েছে। শোরুমের ভেতরে থেকে চোর জুতা-স্যান্ডেল কাগজপত্রসহ নগদ ৩১ হাজার ৬০৮ টাকা নিয়ে গেছে।

তিনি আরও জানান, চোরেরা এসময় পাশের একটি স্বর্ণের দোকানে ঢোকার জন্য শোরুমের ভেতরে ইটের দেওয়াল কেটে ঢোকার চেষ্টাও করেছিলো। কিন্তু পারেনি। বিষয়টি পুলিশ এবং শিল্প ও বণিক সমিতিকে জানানো হয়েছে। বণিক সমিতি ওই এলাকার সিসিটিভি ফুটেজ সংগ্রহ জন্য চেষ্টা করছে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, ‘বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। তবে কোনো লিখিত অভিযোগ দেয়নি বাটা শোরুম থেকে।’


এনএফ৭১/এনজেএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top