শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১
  • ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সড়ক দুর্ঘটনায় নানি-নাতনি নিহত

ময়মনসিংহ থেকে | প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারী ২০২২, ০১:৩০

সড়ক দুর্ঘটনায় নানি-নাতনি নিহত

ময়মনসিংহের ভালুকায় সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন নানি-নাতনি। এ ঘটনায় সেনাবাহিনীর আহত হয়েছেন ৮ সদস্য। বুধবার (১৬ ফেব্রুয়ারি) সকাল সোয়া ১০টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মেহেরাবাড়ীতে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- গফরগাঁও উপজেলার কৃষ্ণবাজার এলাকার আব্দুল হামিদের স্ত্রী মরতুজা বেগম (৬০) ও তার নাতনি জান্নাত আক্তার (৩)।

ভালুকা মডেল থানার পরিদর্শক (তদন্ত) সুমন চন্দ্র রায় বিষয়টি নিশ্চিত করে বলেন, সকালে ঢাকা থেকে সেনাবাহিনীর একটি গাড়ি ময়মনসিংহের উদ্দেশ্যে ছেড়ে আসে। সকাল সোয়া দশটার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকার মেহেরাবাড়ীতে আসতেই গাড়িটি যান্ত্রিক ত্রুটির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে উল্টে যায়। এতে সড়ক পারাপারের সময় গাড়ির নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হন মরতুজা বেগম ও তার নাতনি। এছাড়া সেনাবাহিনীর আট সদস্য গুরুতর আহত হলে তাদের ঢাকার সিএমএইচে পাঠানো হয়।

তিনি আরও বলেন, গাড়িটি উল্টে যাওয়ার আগ মুহূর্তে বিপরীত দিক থেকে আরও একটি পিকআপ ভ্যান যাচ্ছিল। কোন গাড়ির চাপায় দুজন নিহত হয়েছেন তা শতভাগ নিশ্চিত হওয়া যায়নি। এজন্য মহাসড়কের পাশে থাকা সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হচ্ছে। মরদেহ দুইটি উদ্ধার করা হয়েছে। নিহতদের পরিবার আবেদন করলে বিনা ময়নাতদন্তে মরদেহ হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।

এনএফ৭১/এনজেএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top