• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


লক্ষ্মীপুরে কিশোরীকে রাতভর সংঘবদ্ধ ধর্ষণ, আটক-২

লক্ষ্মীপুর থেকে | প্রকাশিত: ১০ মার্চ ২০২২, ০২:৪১

লক্ষ্মীপুরে কিশোরীকে রাতভর সংঘবদ্ধ ধর্ষণ, আটক-২

লক্ষ্মীপুরে গৃহ পরিচালিকা হিসেবে চাকুরীর প্রলোভনে এনে ৮০ হাজার টাকায় বিক্রি করে দেয়ার পর এক কিশোরীকে রাতভর সংঘবদ্ধভাবে ধর্ষনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুইজনকে আটক করেছে পুলিশ।

বুধবার (০৯ মার্চ) বেলা ১১ টার দিকে ভিকটিম ওই কিশোরীকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এর আগে রায়পুর পৌর শহরের ১নং ওয়ার্ডের দুলালের বাসায় এ ঘটনা ঘটে।

ভিকটিম, পুলিশ ও স্থানীয়রা জানান, রায়পুর উপজেলার চর আবাবিল এলাকার মৃত মনছুর আহমেদের কন্যা অসহায় হয়ে গৃহ পরিচালিকা হিসেবে কাজ করার আগ্রহ প্রকাশ করে। এ সুযোগে স্থানীয় বখাটে জাহাঙ্গীর আলম ওরফে ধলা তাকে চাকুরী দেয়ার কথা বলে গত রবিবার রায়পুর পৌর শহরের বাসিন্দা ও স্থানীয় ব্যবসায়ী (মুদি দোকানদার) দুলালের বাসায় নিয়ে আসে। এসময় বখাটে যুবক জাহাঙ্গীর ধলা ওই কিশোরীকে দুলালের কাছে ৮০ হাজার টাকায় বিক্রি করে হস্তান্তর করে চলে যায়। পরে মঙ্গলবার দিবাগত রাতে ওই কিশোরীকে দুলাল ও তার স্ত্রী ফাতেমা বেগমের সহায়তায় রাতভর ৭-৮ জন যুবক পালাক্রমে ধর্ষণ করে। পরে পুলিশ গোপন সংবাদ পেয়ে ভিকটিমকে উদ্ধার করে। এসময় দুলাল ও তার স্ত্রীকে আটক করে পুলিশ।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার মংনে থোয়াই ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ পেয়ে পুলিশ ভিকটিমকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। ধর্ষণে জড়িত থাকার অভিযোগে দুইজনকে আটক করা হয়েছে। এ ঘটনার তদন্তসহ পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

এনএফ৭১/এমএ/২০২২

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top