রবিবার, ১২ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১
  • ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


রোগ থেকে মুক্তি পেতে যুবকের ‘আত্মহত্যা’

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৬ এপ্রিল ২০২২, ০৮:০২

রোগ থেকে মুক্তি পেতে যুবকের ‘আত্মহত্যা’

ময়মনসিংহের গৌরীপুরে লিয়াকত আকন্দ নামে এক যুবক গাছের ডালে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার (১৫ এপ্রিল) দুপুরে উপজেলার ভাংনামারী ইউনিয়নের ভোলার আলগী গ্রামের ফসলি মাঠের একটি মেহগনি গাছ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত লিয়াকত আকন্দ ওই এলাকার মো. শামসুল হুদা আকন্দের ছেলে। তিনি গতবছর ঈশ্বরগঞ্জ ডিগ্রি কলেজ থেকে স্নাতক (বিএ) পাস করেছেন। গৌরীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আওলাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, লিয়াকত বৃহস্পতিবার (১৪ এপ্রিল) সন্ধ্যার পর থেকে নিখোঁজ ছিলেন। শুক্রবার (১৫ এপ্রিল) দুপুরের দিকে স্থানীয়রা ওই গ্রামের ফসলি মাঠের একটি মেহগনি গাছে মরদেহ ঝুলতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

এসআই আওলাদ বলেন, লিয়াকত দীর্ঘদিন ধরে পেটের পীড়া ও শারীরিক যন্ত্রণায় ভুগছিলেন। এই যন্ত্রণা থেকে বাঁচতে আগেও পানিতে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন। এছাড়া তিনি মাঝেমধ্যেই নিখোঁজ হয়ে যেতেন। তারপর আবার নিজে নিজেই বাড়িতে ফিরে আসতেন।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top