• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৭ এপ্রিল ২০২২, ০৭:৩০

মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত

মঙ্গলবার (২৬ এপ্রিল) বেলা ১১টার দিকে ময়মনসিংহ কিশোরগঞ্জ সড়কে নান্দাইলে আগমুশুল্লি এলাকায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষে দুজনের মৃত্যু হয়েছে।

নিহতরা হলেন-উপজেলার মুশুল্লি ইউনিয়নের আগমুশুল্লি গ্রামের সুকেন মিয়ার ছেলে সজিব মিয়া (১৫) ও টাঙ্গাইলের ব্রাহ্মণখোলা এলাকার মৃত আদম মিয়ার ছেলে ইব্রাহিম খলিল (৪৫)।

নান্দাইল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ খান বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মোটরসাইকেলযোগে কিশোরগঞ্জের দিকে যাচ্ছিলেন সজিব মিয়া। আগমুশুল্লি এলাকায় যেতেই বিপরীত দিকে থেকে আসা ইব্রাহিম খলিলের মোটরসাকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সজিব মিয়া রাস্তায় ছিটকে পড়লে একটি পিকআপ তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় ইব্রাহিম খলিলকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলের দিকে তিনিও মারা যান।

ওসি মাসুদ খান জানান, সজিবের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top