• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ঘোড়াঘাটে পূর্ব শত্রুতার জেরে দূর্বৃত্তদের হামলায় প্রধান শিক্ষকসহ ৩ জন গুরুত্বর আহত

দিনাজপুর থেকে | প্রকাশিত: ১২ মে ২০২২, ০৪:৪৬

ঘোড়াঘাটে পূর্ব শত্রুতার জেরে দূর্বৃত্তদের হামলায় প্রধান শিক্ষকসহ ৩ জন গুরুত্বর আহত

দিনাজপুরের ঘোড়াঘাটে স্কুলের জমিতে হাল চাষ করতে গেলে পূর্ব শত্রুতার জের ধরে প্রধান শিক্ষক ও সহকারি শিক্ষক সহ ৩ জনকে কুপিয়ে গুরুত্বর জখম করেছে স্থানীয় দূর্বৃত্তরা। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক হলে তাকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ঘটনার বিবরণে জানা গেছে, বুধবার (১০ মে) সকাল ৯ টার দিকে উপজেলার জয়রামপুর উচ্চ বিদ্যালয়ের রেকর্ডীয় নিজস্ব জমিতে হালচাষ করতে গেলে স্থানীয় ভূমিদস্যু মোনাজ্জল, শফিকুল, রিপন ও সারোয়ার সহ পূর্ব শত্রুতার জের ধরে তাদের দলবলসহ দেশীয় অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে প্রধান শিক্ষক শফিকুল ইসলাম সহ ৩ জনকে গুরুত্বর আহত করে। দূর্বৃত্তরা সহকারি শিক্ষক মেহেদুল ইসলাম ও তার ভাই আলতাফ হোসেনকে বেদম মারপিট করলে উভয়ের একটি করে পা ভেঙ্গে যায়। এ সময় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, স্কুলের জমিতে হালচাষ করাকালীন একটি বিতর্কিত মসজিদের মাইক থেকে সারোয়ার নামের একজন দূর্বৃত্ত তাদের গ্রুপের লোকজনদের ডেকে তাদের উপর অতর্কিত ভাবে হামলা চালায়।

এ ব্যাপারে ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ আবু হাসান কবির জানান, হাসপাতালে চিকিৎসাধীন আহতদের খোজ খবর নেওয়া হয়েছে। এছাড়া এ ঘটনায় একটি মামলার প্রস্তুতিসহ আসামী গ্রেফতারের জোর তৎপরতা চলছে বলে জানান তিনি।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top