• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বিয়ের প্রলোভন দেখিয়ে কলেজছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেফতার

নিশি রহমান | প্রকাশিত: ১ জানুয়ারী ২০২৩, ০১:০৭

 কলেজছাত্রীকে ধর্ষণ

নরসিংদীতে বিয়ের প্রলোভন দেখিয়ে কলেজছাত্রীকে ধর্ষণের ঘটনায় আবু হুরেক নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-১১। শহরের বাজির মোড় নিরালা হোটেলে অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার আবু হুরেক নরসিংদী সদর থানার মধ্যশীলমান্দি গ্রামের মো. শফিকুল ইসলামের ছেলে।

গতকাল সন্ধ্যায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১১ এর নরসিংদী ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন।

র‌্যাব-১১ জানায়, আবু হুরেক ফেসবুকে এক কলেজছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। পরে ওই কলেজছাত্রীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে আবু হুরেক দুই বছর ধরে একাধিকবার ধর্ষণ করে। একাধিকবার বিয়ের কথা বললেও সে বিয়ে করতে রাজি হয়নি। তাই নির্যাতিতা আত্মহত্যার পথ ভাবছিলেন। কোনো উপায় না পেয়ে ওই কলেজ ছাত্রী গত বৃহস্পতিবার আবু হুরেককে আসামি করে নরসিংদী সদর থানায় মামলা দায়ের করেন।

নরসিংদী ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন বলেন, গ্রেফতারকৃত তথ্যপ্রযুক্তি ও গোয়েন্দা তথ্যের মাধ্যমে সিপিএসসি নরসিংদীর আভিযানিক দল গতকাল দুপুরে সদর থানার বাজির মোড় নিরালা হোটেল থেকে ধর্ষক আবু হুরেককে গ্রেফতার করে।  এ সময় তার কাছ থেকে ১টি মোবাইল ও ১টি সিম কার্ড উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামিকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top