• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ধর্ষণের ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল, আটক ১

শাকিল খান | প্রকাশিত: ৩ মে ২০২৩, ১৮:০৫

ছবি: সংগৃহীত

বরগুনার তালতলী উপজেলায় এক কিশোরীকে ধর্ষণ ও ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল করার অভিযোগে এক যুবককে আটক করেছে র‌্যাব-৮ সদস্যরা। মঙ্গলবার (২ মে) আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়। সোমবার (১ মে) রাতে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ব্যক্তি উপজেলার মিশনবাড়িয়া ইউনিয়নের মিনিপাড়া গ্রামের আব্দুল মন্নান হাওলাদারের ছেলে মো. শাকিল (২০)।

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৮ জানায়, গত ২২ মার্চ জয়ালভাঙ্গা প্রজেক্ট নামক স্থানে রাকিব নামের ব্যক্তির দোকানে নিয়ে কিশোরীর ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। পরে ওই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেওয়ার হুমকি দেয়। একপর্যায়ে ওই কিশোরীর পরিবার র‌্যাবের সঙ্গে যোগাযোগ করে। এরই পরিপ্রেক্ষিতে সোমবার র‌্যাব-৮ এর একটি দল অভিযান চালিয়ে মো. শাকিলকে আটক করে।

এ সময় শাকিলের মোবাইলফোন জব্দ করে ভুক্তভোগী কিশোরীর সঙ্গে তার অশ্লীল ছবি ও ভিডিও পাওয়া যায়। পরে তাকে তালতলী থানায় হস্তান্তর করা হয়।

তালতলী থানার ওসি মো. শাখাওয়াত হোসেন তপু বলেন, র‌্যাব সদস্যরা শাকিল নামে একজনকে আটক করে থানায় সোপর্দ করেছে। পরে তাকে ধর্ষণ ও পর্নোগ্রাফির মামলায় মঙ্গলবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top