• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


র‌্যাবের সঙ্গে গোলাগুলি, রোহিঙ্গা সশস্ত্র বাহিনীর প্রধানসহ আটক ৬

শাকিল খান | প্রকাশিত: ৬ মে ২০২৩, ১৮:২৯

রোহিঙ্গা সশস্ত্র গ্রুপ ছালে বাহিনীর প্রধান হাফিজুর রহমান ওরফে ছালে উদ্দিন

কক্সবাজারের টেকনাফের দুর্গম পাহাড়কেন্দ্রিক একের পর এক অপহরণ ও মুক্তিপণের অন্যতম হোতা ছালেহ বাহিনীর প্রধান হাফিজুর রহমান ওরফে ছালে উদ্দিনকে গ্রেফতার করেছে র‍্যাব। এ সময় তার অন্যতম সহযোগী সোহেলসহ ডাকাতচক্রের ৬ সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

জানা যায়, শুক্রবার রাত ৯টা ১৫ মিনিটের দিকে র‌্যাবের একটি দল গহীন পাহাড়ে অভিযান শুরু করে। এতে র‌্যাবকে লক্ষ্য করে অস্ত্রধারী সন্ত্রাসীরা গুলি করলে র‌্যাবও পাল্টা গুলি চালায়। রাত ১১টা পর্যন্ত গোলাগুলির পর ৬ জনকে গ্রেফতার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করেছে র‌্যাব। বিষয়টি নিয়ে আজ দুপুর ১২টায় আনুষ্ঠানিক ব্রিফিং করে জানানো হবে বলে জানিয়েছে র‌্যাব ১৫ এর মিডিয়া সেল।

টেকনাফ থানা পুলিশের তথ্যমতে, গত ৬ মাসে টেকনাফের পাহাড় কেন্দ্রিক অপহরণ ও মুক্তিপণ দাবির ঘটনায় ৭টি মামলা হয়েছে। এসব মামলায় ৪৬ জনকে আসামি করা হয়েছে। যার মধ্যে গ্রেপ্তার হয়েছেন ১৩ জন। এসব ঘটনায় ২৩ জনকে অপহরণের তথ্য আসলেও প্রকৃত তথ্য ভিন্ন।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top