• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৪ কিলোমিটার যানজট

শাকিল খান | প্রকাশিত: ১০ জুন ২০২৩, ১৮:৪৮

ছবি: সংগৃহীত

অতিরিক্ত যানবাহন আর সড়ক দুর্ঘটনায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে বঙ্গবন্ধু সেতুর পূর্বপাড় থেকে কালিহাতি উপজেলার পৌলী পর্যন্ত প্রায় ১৪ কিলোমিটার এলাকাজুড়ে যানজটের সৃষ্টি হয়েছে। এতে বিপাকে পড়েছেন চালক ও যাত্রীরা।

পুলিশ ও চালকরা জানান, শুক্রবার দিবাগত রাত ১টার দিকে মহাসড়কের কামাক্ষা মোড় এলাকায় একটি পিকআপ ভ্যান উল্টে যায়। সেই পিকআপ ভ্যানটি সরাতে প্রায় ১ ঘণ্টার মতো সময় লেগে যায়। এই দুর্ঘটনা ও মহাসড়কে অতিরিক্ত যানবাহনের চাপ থাকায় যানজটের সৃষ্টি হয়।

এছাড়া ঈদ উপলক্ষে মহাসড়কে অতিরিক্ত যানবাহনের চাপ বাড়তে শুরু করায় মহাসড়কের বিভিন্ন স্থানে থেমে থেমে যানজটের সৃষ্টি হচ্ছে। এতে বিপাকে পড়তে হচ্ছে চালক ও যাত্রীদের। বিশেষ করে পণ্যবাহী ট্রাক চালকরা বেশি বিপদে পড়েছে। তারা সময় মতো গন্তব্যে পৌঁছাতে পারেনি। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে মহাসড়কে যানবাহনের চাপ আরও বৃদ্ধি পাওয়ায় যান চলাচল স্বাভাবিক হতে সময় লাগছে।

বঙ্গবন্ধু সেতুর পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) সফিকুল ইসলাম বলেন, দ্রুত যোগাযোগ স্বাভাবকি করতে আমরা কাজ করছি।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top