রবিবার, ৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
  • ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সুন্দরবনে জলদস্যু বাহিনীর প্রধানসহ আটক ৮

শাকিল খান | প্রকাশিত: ১৩ আগষ্ট ২০২৩, ২৩:০৭

ছবি: সংগৃহীত

সুন্দরবনের জলদস্যু আসাবুর বাহিনীর প্রধান আসাবুর সানাসহ (৪৩) ৮ জনকে আটক করেছে র‍্যাব। শনিবার (১২ আগস্ট) দিবাগত রাতে খুলনার দাকোপ ও মোংলা ইপিজেড এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে দেশি-বিদেশি অস্ত্র ও গুলি জব্দ করা হয়।

রবিবার দুপুরে খুলনার লবনচরায় র‌্যাব কার্যালয়ে সংবাদ সম্মেলন এ তথ্য জানান র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন- জলদস্যু আসাবুর বাহিনীর প্রধান আসাবুর সানা (৪৩), শরিফুল ঢালী (৩৭), শাহিন সানা(২৭), ইস্রাফিল সানা(২৭), শফিকুল ইসলাম, রাকিব ফরাজি (২২), সোহান মৃধা (১৯) ও আকবর আলী শেখ (২৫)।

র‌্যাব জানায়, শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে সুন্দরবনের নিকটবর্তী দাকোপ এলাকায় অভিযান চালানো হয়। দাকোপ থেকে আসাবুরের দুই সহযোগী ইস্রাফিল সানা (২২) ও শাহীন আলমকে (২৪) গ্রেফতার করা হয়। তাদের স্বীকারোক্তি অনুযায়ী দাকোপের সুতারখালী থেকে একটি কাটা রাইফেল, দুটি ওয়ান শুটারগান, একটি বিদেশি নাইন এমএম পিস্তল, ২ রাউন্ড পিস্তলের ও আট রাউন্ড বন্দুকের গুলি উদ্ধার করা হয়।

পরে খুলনার দাকোপ ও বাগেরহাটের মোংলার ইপিজেড এলাকায় অভিযান চালিয়ে বাহিনী প্রধান আসাবুরসহ ছয়জনকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top