• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


অন্যায় করলে পুলিশ বা জনপ্রতিনিধি যেই হোক না কেন রক্ষা নেই, হুঁশিয়ারি দিলেন স্বরাষ্ট্রমন্ত্রী

রায়হান রাজীব | প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০২৩, ০১:৪৮

ছবি: সংগৃহীত

অন্যায় করলে পুলিশ বা জনপ্রতিনিধি যেই হোক না কেন তাকে শাস্তি পেতেই হবে, এ ব্যাপারে কোনো ছাড় নেই বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। শনিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ নগরের চাষাড়ায় অবস্থিত নবনির্মিত বিকেএমইএ নতুন সাততলা ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা জানান।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ব্রিটিশ আমল থেকে নারায়ণগঞ্জ ব্যবসার জন্য প্রসিদ্ধ। এরও আগে থেকেই নারায়ণগঞ্জ বন্দরনগরী হিসেবে প্রসিদ্ধ ছিল। শুনতে ভালো লাগে যে, নারায়ণগঞ্জ থেকে নিটওয়্যার প্রচুর রপ্তানি হয়। আমি যেখানে গিয়েছি কাপড় উল্টে যখন দেখি, “মেড ইন বাংলাদেশ”, তখন মন ভরে যায়।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ সারা বিশ্বের নেতা। কখনো তাকে “মাদার অব হিউম্যানিটি” আবার কখনো তাকে “ভ্যাকসিন হিরো” বলা হয়। আমরা গ্যারান্টি দিচ্ছি কেউ না খেয়ে মরবে না। করোনার সময় আপনারা দেখেছেন। বাংলাদেশে যেভাবে স্বাস্থ্যসেবা দেওয়া হচ্ছে, তার ফলে তাকে ভ্যাকসিন হিরো বলা হয়।

পুলিশের কাজে সন্তুষ্টি প্রকাশ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, শ্রমিকরা আগে কিছু হলেই কারখানায় আগুন দিতো। এটা নিজের পায়ে নিজে কুড়াল মারার মতো। আমরা তাদের বোঝালাম তোমরা আগুন দেবে কেন।

ইন্ডাস্ট্রিয়াল পুলিশ আজ বলার সঙ্গে সঙ্গে ব্যবস্থা নেয়। আজ যখন আপনারা পুলিশের প্রশংসা করেন, আমার ভালো লাগে। আমার মনে হয়, পুলিশ ভালো কাজ করছে। ভালো কাজ করলে সবাই তার প্রশংসা করবে। বঙ্গবন্ধু বলেছিলেন, “তোমরা জনতার পুলিশ হবে”। জননেত্রী শেখ হাসিনা আজ পুলিশকে সে পর্যায়ে নিয়ে গেছেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সাড়ে তিন বছরে বাংলাদেশকে দাঁড় করিয়ে ফেলেছিলেন। আজ তারই কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশ পরিচালনা করছেন। একটা বিরাট সম্ভাবনাময় জায়গায় আমরা চলে এসেছি। এটিই দক্ষ নেতৃত্বের পরিচয়। তার নেতৃত্বে বাংলাদেশ বদলে গেছে।

তিনি যখন ডিজিটাল বাংলাদেশের কথা বলেছিলেন অনেকে হেসেছিল। আজ কোথায় নিয়ে গেছেন, তিনি বাংলাদেশকে। সাবমেরিন কেবল ফ্রি দিতে চেয়েছিল, তখন ওরা বলে দেশের তথ্য নাকি পাচার হয়ে যাবে। এদের বোকা বলব না কী বলব। এদের হাতে ছিল বাংলাদেশ। সারা দেশের অর্থনীতি যেভাবে এগিয়ে নিয়ে গেছে, এতে আপনারা উল্লেখযোগ্য অবদান রেখেছেন।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top